কাদের মির্জাকে সপরিবারে হত্যার হুমকির অভিযোগ

প্রকাশ: ১৮ এপ্রিল ২১ । ১২:৫২ | আপডেট: ১৮ এপ্রিল ২১ । ১৭:২১

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

ফাইল ছবি

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই এবং নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে সপরিবারে হত্যার হুমকির অভিযোগ উঠেছে।

শনিবার রাত ৮টা ৫ মিনিটে মেয়র কাদের মির্জার মোবাইল ফোনে কল করে এই হুমকি দেওয়া হয়। এ ঘটনায় মেয়র আবদুল কাদের মির্জা বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় রাত সাড়ে ১১টার দিকে জিডি করেছেন, যার নং-৮১১।

জিডিতে মেয়র আবদুল কাদের মির্জা উল্লেখ করেন, শনিবার সন্ধ্যা ৮টা ৫ মিনিটে +৯৯১৬০০১৬১৬০ নাম্বার থেকে আমার ব্যবহৃত মোবাইল নাম্বারে ফোন আসে। ফোনে আমি ও আমার একমাত্র ছেলে মির্জা মাসরুর কাদের তাশিকসহ পরিবারের সাবাইকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। 

এ দিকে এই ঘটনায় বসুরহাট বাজারের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে। র‌্যাব-১১, ডিবি পুলিশ, দাঙ্গা পুলিশ বাজারে টহল দিচ্ছে। বসুরহাট পৌরসভা এখন জনমানবশূন্য।

কোম্পানীগঞ্জ থানার ওসি জাহিদুল হক রনি জানান, হত্যার হুমকির বিষয়ে কাদের মির্জা কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন। পুলিশ নম্বরটি ট্র্যাক করে নিশ্চিত হয়েছে মেক্সিকো থেকে ফোন দিয়ে কাদের মির্জাকে এই হুমকি দেওয়া হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com