করোনা আক্রান্ত অর্জুন

প্রকাশ: ১৮ এপ্রিল ২১ । ১৬:৫৬ | আপডেট: ১৮ এপ্রিল ২১ । ১৭:৪৪

বিনোদন ডেস্ক

ফাইল ছবি

কয়েকদিন ধরে বলিউডে একের পর এক তারকা করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন। সোনু সুদের পর এবার করোনায় আক্রান্ত হয়েছেন আরেক বলিউড তারকা অর্জুন রামপাল। সামাজিক যোগাযোগমাধ্যমে এ খবর নিজেই জানিয়েছেন অর্জুন।

সামাজিক যোগাযোগমাধ্যমে অর্জুন রামপাল জানিয়েছেন, তার কোভিড-১৯ নমুনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। 

নিজের স্বাস্থ্যের আপডেট জানিয়ে অর্জুন বলেছেন, তিনি এখন আইসোলেশনে রয়েছেন এবং নিভৃতবাসে আছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি সব বিধিনিষেধ মেনে চলছেন। যাঁরা গেল ১০ দিন তার সংস্পর্শে এসেছেন, তাদের অনুরোধ জানিয়ে অর্জুন বলেছেন, যেন সবাই সতর্কতা অবলম্বন করেন এবং নিজের প্রতি যত্নশীল হন।

এদিকে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের পর ভূমি পেড়নেকার জানিয়েছেন তার কোভিড-১৯ নমুনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

সম্প্রতি পবন কল্যাণ, পরেশ রাওয়াল, রণবীর কাপুর, আলিয়া ভাট, ভূমি পেড়নেকার, ভিকি কুশল, কার্তিক আরিয়ান, আমির খান, মিলিন্দ সোমান, গোবিন্দের মতো তারকারা কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন।

মহারাষ্ট্রে বেড়ে চলা কভিড পরিস্থিতির কারণে আপাতত সেখানে কার্ফু ঘোষণা করা হয়েছে। তাই অনেক তারকাই মুম্বাই ছাড়ছেন । মা অমৃতার সঙ্গে মলদ্বীপ গিয়েছেন সইফ-কন্যা, নীনা গুপ্তা রয়েছেন উত্তরাখণ্ডের মুক্তেশ্বরে। শহরে নেই রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনও। সূত্র: বলিউড হাঙ্গামা

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com