দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা, অস্ত্র ও গুলি ছিনতাই

প্রকাশ: ২২ এপ্রিল ২১ । ২১:২৭ | আপডেট: ২২ এপ্রিল ২১ । ২১:৪৫

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

ছবি: ফাইল

নড়াইলের লোহাগড়ায় দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা চালিয়ে অস্ত্র ও গুলি ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কুমড়ি গ্রামে এ ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত লোহাগড়া থানার এএসআই মীর আলমগীরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেপে ভর্তি করা হয়েছে এবং এএসআই মিকাইল হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে অভিযান চালিয়ে ওই অস্ত্র-গুলি উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, উপজেলার দিঘলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কুমড়ি গ্রামের শ ম ওহিদুর রহমান সরদার পক্ষ ও পার্শ্ববর্তী চর মাউলি গ্রামের রোকন উদ্দিন মোল্যা পক্ষের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এর জের ধরে বৃহস্পতিবার দু'পক্ষ সংঘর্ষে জড়ালে খবর পেয়ে এএসআই মীর আলমগীর ও মিকাইল হোসেন ঘটনাস্থলে গিয়ে প্রথমে রোকন উদ্দিনের পক্ষকে নিবৃত্ত করেন। পরে কুমড়ি টিকেরডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ওহিদুর সরদার পক্ষের লোকজনকে নিবৃত্ত করতে গেলে ১৫-২০ জন দুর্বৃৃত্ত রামদা, লাঠি ও সড়কি নিয়ে তাদের ওপর হামলা চালায়। তারা এএসআই আলমগীরকে মাথায়, বাঁ হাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে এবং এএসআই মিকাইল হোসেনকে পিটিয়ে আহত করে। এ সময় মীর আলমগীরের কাছ থেকে একটি পিস্তল ও আট রাউন্ড গুলি ছিনিয়ে নিয়ে যায়। পরে বিপুলসংখ্যক পুলিশ প্রায় তিন ঘণ্টা অভিযান চালিয়ে বিকেলে পার্শ্ববর্তী মাউলি গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ওই পিস্তল-গুলি উদ্ধার করে।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, এ ঘটনায় কুমড়ি গ্রামের পূর্বপাড়ার জাহানারা বেগম ও সোহানা রোজিকে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com