কোম্পানীগঞ্জে কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ইউপি সদস্য আটক

প্রকাশ: ০৪ মে ২০২১

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

অভিযুক্ত হেলাল উদ্দিন

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক কিশোরীকে (১৮) ধর্ষণের চেষ্টার অভিযোগে হেলাল উদ্দিন নামে এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে হেলালকে ওই কিশোরীর বাড়ি থেকে ধরে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী। 

অভিযুক্ত হেলাল উদ্দিন উপজেলার ৮নং চরএলাহী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য।

স্থানীয়রা জানান, বিগত ২ মাস আগে একটি বিষয় নিয়ে বিচার করতে ইউপি সদস্য হেলাল ওই কিশোরীর বাড়িতে যায়। বিচার শেষে আসার সময় ইউপি সদস্য কিশোরীর মোবাইল নাম্বার নিয়ে আসেন। এরপর থেকে সে ওই কিশোরীকে মোবাইলে নানান কু-প্রস্তাব দিয়ে আসছিল। পরে সোমবার রাতে সে কিশোরীর বাড়িতে গিয়ে তাকে ফোন করে ঘর থেকে বের করে এনে ধর্ষণের চেষ্টা করে। এ সময় কিশোরীর চিৎকার শুনে বাড়ি ও আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে ইউপি সদস্যকে ধরে করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইউপি সদস্যকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, হেলাল উদ্দিন নামে এক ইউপি সদস্যকে আটক করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে কিশোরীর মৌখিক অভিযোগের ভিত্তিতে ইউপি সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছে। এ বিষয়ে কিশোরীর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com