খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় পৈতৃক বাড়িতে দোয়া মাহফিল

প্রকাশ: ০৬ মে ২১ । ১৭:২৮ | আপডেট: ০৬ মে ২১ । ১৯:২৪

ফুলগাজী (ফেনী) প্রতিনিধি

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় তার পৈতৃকবাড়িতে দোয়া মাহফিল- সমকাল

অসুস্থ বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় তার পৈতৃকবাড়ি ফেনীর ফুলগাজী উপজেলার শ্রীপুর গ্রামের ঐতিহ্য মজুমদার বাড়ির প্রাঙ্গণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার বিকেলে উপজেলা বিএনপির উদ্যোগে দোয়ার মাহফিল শেষে ইফতারের আয়োজন হয়।

এসময় বিএনপি নেতারা বলেন, খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত বিদেশ নেওয়া প্রয়োজন। এ ব্যাপারে সরকারকে দ্রুত পদক্ষেপ নেওয়ার আহ্বান জানান তারা।

একইসঙ্গে তারা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, সাবেক প্রধানমন্ত্রীর চিকিৎসায় কোন অবহেলা ও কোনো ষড়যন্ত্র হলে দেশবাসী এ সরকারকে ক্ষমা করবে না। 

এসময় বিএনপি নেতারা খালেদা জিয়ার বিরুদ্ধে 'মিথ্যা মামলা' থেকে কারামুক্তির দাবি জানান। মিলাদ শেষে খালেদা জিয়ার আশু রোগমুক্তির কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এসময় উপজেলা বিএনপি'র সিনিয়র যুগ্ম আহ্বায়ক গোলাম রসুল মজুমদার গোলাপ, যুগ্ম আহ্বায়ক সিরাজুল ইসলাম মন্টু ও আক্তারুজ্জামান আজীম, উপজেলা যুবদলের আহ্বায়ক কামাল হোসেন পাটোয়ারীসহ স্থানীয় বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com