সালথায় করোনায় ক্ষতিগ্রস্তদের খাদ্যসামগ্রী দিলেন সাজেদা চৌধুরী

প্রকাশ: ০৬ মে ২১ । ২২:১৮

সালথা (ফ‌রিদপুর) প্র‌তি‌নি‌ধি

ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছেন সাজেদা চৌধুরীর ‌ছোট ছে‌লে ও তার রাজনৈতিক প্রতিনিধি কৃষিবিদ শাহদাব আকবর লাবু চৌধুরী -সমকাল

জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির পক্ষ থেকে তার নিজ নির্বাচনী এলাকা ফরিদপুরের সালথায় করোনায় ক্ষতিগ্রস্ত পাঁচ শতাধিক মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সালথা উপজেলা পরিষদ ও প্রশাসনের যৌথ উদ্যোগে বৃহস্পতিবার সকাল ১১টায় সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন সাজেদা চৌধুরীর ‌ছোট ছে‌লে ও তার রাজনৈতিক প্রতিনিধি কৃষিবিদ শাহদাব আকবর লাবু চৌধুরী। পরে তিনি গৃহহীন ও ভূমিহীনদের জন্য নির্মাণ করা নতুন ঘর পরিদর্শন করে উপকারভোগীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য ও সাজেদা চৌধুরীর সহকারী একান্ত সচিব মো. শফি উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকার, সালথা থানার ওসি মো. আশিকুজ্জামান প্রমুখ।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com