জিপিস্টারদের জন্য বিশেষ অফার

ঈদের শপিং হোক অনলাইনে

প্রকাশ: ০৭ মে ২১ । ১৭:১৫ | আপডেট: ০৮ মে ২১ । ১২:৩৪

অনলাইন ডেস্ক

কঠিন চ্যালেঞ্জের মধ্য দিয়ে যাচ্ছে মানুষ। করোনাভাইরাসের কারণে চরম দুর্দশা বিশ্বজুড়ে। মৃত্যু ও আক্রান্ত বাড়ছে প্রতিনিয়ত। এ পরিস্থিতিতে সবারই উচিত আরও সচেতন হওয়া। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলা। জরুরি প্রয়োজন ছাড়া বাইরে যাওয়া উচিত নয়। নিজেকে সুরক্ষিত রাখতে, নিজের পরিবারকে বাঁচাতে অবশ্যই বাড়িতে থাকুন। ভিড় নয়, সামাজিক দূরত্ব মেনে চলুন। তাই বলে কি শপিং করবেন না? ঈদ আনন্দ থামিয়ে রাখবেন? তা কিন্তু নয়। প্রয়োজন নেই মার্কেটে গিয়ে ভিড় করার, ঘরে বসেই তো পারছেন অনলাইনে মুহূর্তের মধ্যে সেরে নিতে প্রয়োজনীয় সব কেনাকাটা।

‘আলো আসেবেই’ বলে একটা কথা আছে। আত্মবিশ্বাস দৃঢ় করার এই কথা কিন্তু অনেক ক্ষেত্রে ফলেছে। গোটা দুনিয়া এখন হাতের মুঠোয়। অনলাইনে কতকিছু হচ্ছে। অফিস-আদালত, ব্যবসা-বাণিজ্য, কেনাকাটা আরও কতকিছু। তবে এতকিছু কিছুদিন আগেও ছিল না। মহামারি করোনাভাইরাস মানুষকে ঘরে বসিয়ে দিয়েছে; পাল্লা দিয়ে বেড়েছে অনলাইন কেনাকাটাও। মানুষ অনলাইনেই কেনাকাটা করছে। ঈদের শপিংও হোক অনলাইনে। এটা প্রযুক্তির সুযোগ। কিন্তু শুধুই কী সুযোগ! এই সুযোগকে তো আরও উপভোগ্য করে তুলেছে গ্রামীণফোন। সত্যিই, গ্রামীণফোন দিচ্ছে জিপিস্টার গ্রাহকদের জন্য বিশেষ সব অফার।


লাইফস্টাইল, ফার্নিচার, ইলেকট্রনিক্স, ফুড, গ্রোসারি পণ্য- যেন সবকিছুতেই ছাড়! জিপিস্টার গ্রাহক হলেই মিলেছে ২০ শতাংশ পর্যন্ত বিশেষ অফার।

নামীদামি সব লাইফস্টাইল ব্র্যান্ডের সম্ভার ই-কমার্স সাইট আদি। ঐতিহ্য ও আধুনিকতার মিশেলে সাজানো। ক্রেতাদের পছন্দ, আস্থা ও নতুনত্ব বিবেচনায় রয়েছে বিশেষ ঈদ কালেকশনও। এই আদিতেও ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে গ্রামীণফোন। জিপিস্টার গ্রাহকরা AADI20 লিখে 29000 নম্বরে সেন্ড করলেই এসএমসে একটি কুপন কোড পাঠাবে, সেই কোড দিয়েই পেয়ে যাচ্ছেন কাঙ্ক্ষিত এই অফার। এছাড়া বিস্তারিত জানতে ভিজিট করুন www.grameenphone.com/lifestyle-carnival। ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে এই ক্রান্তিকালে হোম ডেলিভারি পেতে পারেন। ঢাকার বাইরে সারাদেশে কুরিয়ারের মাধ্যমেও অর্ডার করা পণ্য ডেলিভারি দেয় আদি।

আবার ১০ শতাংশ ছাড় দিচ্ছে সারা লাইফস্টাইল। জিপিস্টার গ্রাহকরা SARA Retail Price & send to 29000- এ প্রক্রিয়ায় মেসেজ করলেই পাচ্ছেন এ সেবা। গ্রামীণফোন একইভাবে ছাড় দিচ্ছে সেইলর, বিশ্বরঙ ও প্রিয়শপ ডটকমেও। একই নিয়মে মেসেজ করতে হবে। শুধু ব্র্যান্ডের জায়গায় (SAILOR, BR, PRIYO) পরিবর্তন। সামর্থ্যের মধ্যে গুণগত মানের পোশাক এনে অল্পদিনেই জনপ্রিয়তা পেয়েছে সারা। এছাড়া পোশাকের আধুনিক ডিজাইন ও নিত্যনতুন কালেকশনে সেইলর অন্যতম। বিশ্বরঙ বা প্রিয়শপের সাইটেও মিলছে উন্নত সব কালেকশন। অবশ্য প্রিয়শপে (priyoshop.com) শুধু পোশাক নয়, ঘরে ঘরে প্রয়োজনীয় সব পণ্য সঠিক মূল্যে এবং শতভাগ সেবা নিশ্চিত করে পৌঁছে দেওয়ার প্রত্যয়ে জনপ্রিয় ই-কমার্স প্রতিষ্ঠানটি। এক হাজারটির বেশি ব্র্যান্ড, অনুমোদিত অংশীদার এবং হাজারের অধিক পরীক্ষিত স্থানীয় ভেন্ডরের লক্ষাধিক পণ্য রয়েছে এদের।

এছাড়া মেনজ ক্লাব দিচ্ছে ২০ শতাংশ ছাড়। পাশাপাশি বোলিং ফুটওয়্যার ১৫ শতাংশ, মিরর লাইফস্টাইল ১২ শতাংশ ও ওরিয়ন ফুটওয়্যার দিচ্ছে ১২ শতাংশ। আউটলেটের পাশাপাশি প্রতিটি ব্র্যান্ডের নিজস্ব ওয়েবসাইটেও মিলছে এ সেবা। তাই স্বাস্থ্যঝুঁকি নিয়ে নয়, শপিং হোক এবার অনলাইনে।

মূলত ডিজাটাল যুগে কষ্ট কমিয়ে দিচ্ছে এসবের মতো অনলাইন শপিং সাইটগুলো। পিছিয়ে নেই সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ফেইসবুকও। কম্পিউটারে ব্রাউজ করলেই ঘরে বসে পাওয়া যাচ্ছে নিজের পছন্দমতো পোশাক, ফার্নিচার, ইলেকট্রনিক্স পণ্য, গহনা বা নিত্যপ্রয়োজনীয় অন্যান্য সামগ্রী। যদিও অনলাইন শপিং শুনলেই অনেকে মনে করেন, টাকা দিতে হবে ডেডিট বা ক্রেডিট কার্ডে। তবে সেই সমস্যাও এখন বলতে গেলে নেই। বেশির ভাগ অনলাইন শপই ‘ক্যাশ অন ডেলিভারি’ সার্ভিসও দিচ্ছে।

এদিকে জনপ্রিয় ফার্নিচার ব্র্যান্ড রিগ্যাল; ক্রেতাদের পছন্দ আর আস্থা বিবেচনায় আধুনিক ডিজাইন ও নকশায় বৈচিত্র্য সম্ভার এদের সবসময়ই। তারাও দিচ্ছে ৫ শতাংশ ছাড়। জিপিস্টার গ্রাহকরা বরাবরের মতো মেসেজ (REGAL5Total bill amount & send to 29000) করলেই পেয়ে যাচ্ছেন এ সেবা। এছাড়া নাদিয়া ফার্নিচার ১২ শতাংশ ও ব্রাদার্স ফার্নিচারও দিচ্ছে ৫ শতাংশ মূল্যছাড়। অনলাইনে ঘরে বসে অর্ডার করলেই পৌঁছে যাবে ঘর সাজানোর সব জিনিসপত্র।

পাশাপাশি জিপিস্টার গ্রাহকদের ১০ শতাংশ মূল্যছাড় দিচ্ছে ‘দেশি ব্র্যান্ড খ্যাত’ ওয়ালটনও। নিজেদের এসি, টেলিভিশন, ফ্রিজ, ফ্রিজার, এয়ার কুলার, ওয়াশিং মেশিনসহ এ ধরনের সব ইলেকট্রনিক্স পণ্যে এ সুবিধা দিচ্ছে প্রযুক্তি জায়ান্টটি। আউটলেট বা অনলাইনে, যেখানেই অর্ডার করুন না কেন, শুধু মেসেজ (WALTONTotal bill amount (BDT) & send to 29000) করতে হবে কাঙ্ক্ষিত সেবাটির জন্য। এছাড়া মার্সেল, বাটারফ্লাই, ইলেক্ট্রো মার্ট ও সনি র‌্যাংসও দিচ্ছে বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্যে ১২ শতাংশ পর্যন্ত ছাড়।

অনলাইন কেনাকাটায় গ্রাহকদের আরও উপভোগ্য করতে পাঠাও ফুড এবং পাঠাও টং- এসবেও বিশাল সুযোগ দিচ্ছে গ্রামীণফোন। ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়া সবার জন্য সহজেও মিলছে আকর্ষণীয় ডিসকাউন্ট। ইয়নবাজার, পিমার্ট, পারমীদা, জোগান, ক্ষেতখামার ও ফ্যামিলি বাজারসহ এ ধরনের আরও গ্রোসারি শপেও জিপিস্টারদের আধিপত্য। দিচ্ছে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়।

তাই আপনার গ্রামীণফোন নম্বরটি জিপিস্টার কি-না, সেটা চেক করতে এখনই ভিজিট করুন www.grameenphone.com/star-program এ লিংকে। এছাড়া এমন আরও সব জিপিস্টার অফার জানতে ভিজিট করুন MyGP অ্যাপ অথবা গ্রামীণফোনের নিজস্ব ওয়েবসাইটে (www.grameenphone.com)।

*Sponsored Content

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com