সুনামগঞ্জে ঘরে ঢুকে ছুরিকাঘাতে দম্পতিকে হত্যা

প্রকাশ: ১০ মে ২১ । ০৮:৪৭ | আপডেট: ১০ মে ২১ । ০৮:৫১

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় ঘরে ঢুকে এক দম্পতিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

রোববার রাত পৌঁনে ৯টার দিকে উপজেলার বেহেলী ইউনিয়নের আলীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার আলীপুর গ্রামের তাহের আলীর ছেলে আলমগীর হোসেন (৩২) ও তার স্ত্রী মোর্শেদা বেগম (২৮)। এই দম্পতির চার সন্তান রয়েছে। বড় ছেলের বয়স ৯ বছর।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আলমগীর হোসেনের সঙ্গে বাড়ির পাশের জায়গা বিক্রি করা নিয়ে কিছুদিন ধরে চাচাতো ভাই ঝনর মিয়ার ছেলে রাসেল মিয়ার দ্বন্দ্ব চলে আসছিল। বিক্রি করা জায়গায় বিদ্যুতের খুঁটি বসানো নিয়ে দুই ভাইয়ের পরিবারের মধ্যে গত ২-৩ দিন ধরে ঝগড়া-বিবাদ চলছিল। এর জের ধরে রোববার রাত ৮টার দিকে রাসেল মিয়া হঠাৎ আলমগীর হোসেনের ঘরে ঢুকে তাকে ছুরিকাঘাত করে। এ সময় আলমগীরের স্ত্রী মোর্শেদা বেগম স্বামীকে বাঁচানোর চেষ্টা করলে তাকেও ছুরিকাঘাত করে রাসেল মিয়া। পরে আশেপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় দুইজনকে জামালগঞ্জ হাসপাতালে নিয়ে যান। রাত পৌঁনে ৯টার দিকে জামালগঞ্জ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, খুন হওয়া দম্পত্তির লাশ পুলিশের হেফাজতে রয়েছে। খুনিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com