আরজু-নাইরুজকে নিয়ে মাহিনের মিউজিক্যাল ফিল্ম

প্রকাশ: ১০ মে ২১ । ১৬:১২ | আপডেট: ১০ মে ২১ । ২১:৪২

বিনোদন প্রতিবেদক

কায়েস আরজু চট্টগ্রামের গ্রুপ থিয়েটারে কাজ করেছেন। ২০০৭ সালে হাসিবুল ইসলাম মিজান পরিচালিত ‘তুমি আছো হৃদয়ে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে তার অভিষেক। প্রথম সিনেমায় দর্শক হৃদয়ে স্থান করে নেন তিনি। সেই কায়েস আরজু এবার ঈদ উপলক্ষে  একটি বিশেষ মিউজিক্যাল ফিল্মে অভিনয় করলেন। শিরোনাম ‌'কথা দে'।

এতে কায়েস আরজুর বিপরীতে অভিনয় করেছেন নাইরুজ সিফাত। আধুনিক ফোক ঘারানার এই গান লিখেছেন সোমেশ্বর অলি।  তাতে সুর ও সঙ্গীতায়োজন করেছেন আহম্মেদ হুমায়ুন। আর কণ্ঠ দিয়েছেন জাহিদ লিটন। গানটি প্রকাশ করবে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। 

অ্যাড এক্টিভের ব্যানারে ভিন্নধর্মী গল্পে নির্মত হয়েছে গানটির ভিডিও। মিউজিক্যাল ফিল্মটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মাহিন আওলাদ। 

মিউজিক্যাল ফিল্মটি নিয়ে চিত্রনায়ক কায়েস আরজু বলেন, 'দর্শকরা আমাকে একটি নতুন লুকে দেখতে পাবে, যা আগে কখনো দেখেনি। মৌলিক গল্পে নির্মিত মিউজিক্যাল ফিল্মটির গল্প, কস্টিউম, আর্ট, লোকেশন, মেকিং ও গান। সবকিছু মিলিয়ে মানুষের মনে কাজটি অনেক দিন গেঁথে থাকবে বলে আমার বিশ্বাস।'

নিজের প্রথম মৌলিক গান নিয়ে উচ্ছ্বসিত জাহিদ লিটন জানালেন, গান নিয়ে অনেক দূর যাওয়ার স্বপ্ন তার। নিয়মিতই থাকবেন গানের সাথে। 

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ঈদুল ফিতরের পরের দিন তাদের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও প্রকাশ পাবে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে দেশি ও আন্তর্জাতিক  অ্যাপে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com