জনসেবাই আওয়ামী লীগের ঐতিহ্য: আফজাল হোসেন

প্রকাশ: ১১ মে ২১ । ১৯:৫১

পটুয়াখালী প্রতিনিধি

গরিব-দুস্থ নারী-পুরুষ ও শিশুদের মধ্যে ঈদের পোষাক বিতরণ করছেন অ্যাডভোকেট আফজাল হোসেন- সমকাল

জনগণের সেবা করাই আওয়ামী লীগের ঐতিহ্য বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো. আফজাল হোসেন।

মঙ্গলবার সকালে পটুয়াখালীর কালেক্টরেটের ভবনের দরবার হলে জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরীর কাছে আওয়ামী লীগের ত্রাণ উপ-কমিটির পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার, মাস্ক, ক্যানোলা ও অন্যান্য চিকিৎসা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

অ্যাডভোকেট মো. আফজাল হোসেন বলেন, জনগণের সেবা করাই হচ্ছে আওয়ামী লীগের ঐতিহ্য। বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন আওয়ামী লীগ জন্মলগ্ন থেকেই দূর্যোগ দুর্বিপাকে মানুষের পাশে দাঁড়িয়েছে।তাই করোনাকালীন এই দুঃসময়েও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।

তিনি বলেন, এ কাজ করতে গিয়ে দলের অনেক নেতাকর্মীরা করোনায় আক্রান্ত হচ্ছেন, মারা যাচ্ছেন। তবুও আওয়ামী লীগের নেতাকর্মীরা থেমে নেই। তারা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে জনগণের সেবায় অবিরাম কাজ করে যাচ্ছেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাংগীর আলম শিপন, জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর, সাধারণ সম্পাদক ভিপি আবদুল মান্নান, যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. গোলাম সরোয়ার, বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেত্রী রেজওয়ানা হিমেল প্রমুখ।

একই দিন দুপুরে অ্যাডভোকেট আফজাল হোসেনের নিজ গ্রামে প্রতিষ্ঠিত আলতাফ হোসেন শিশু সনদ ও পল্লীপাঠ কেন্দ্রে এলাকার গরিব-দুস্থ নারী-পুরুষ ও শিশুদের মধ্যে ঈদের পোষাক দেওয়া হয়।



© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com