চুইঝাল গাছ চুরির অভিযোগে দুই কিশোরের চুল কর্তন

প্রকাশ: ১১ মে ২১ । ২০:৪১ | আপডেট: ১১ মে ২১ । ২২:২৭

নড়াইল প্রতিনিধি

নির্যাতনের শিকার দুিই কিশোর

নড়াইলে চুইঝাল গাছ চুরির অভিযোগে দুই কিশোরের চুল কেটে দেওয়া হয়েছে। সোমবার সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের মিরাপাড়া বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুই কিশোর হলো সদরের দিঘলিয়া গ্রামের লিটন শেখের ছেলে তৌফিক বিশ্বাস (১৪) ও নড়াগাতি থানার বি পাটনা গ্রামের খায়ের শেখের ছেলে হাসিব শেখ (১৬)। সদরের মিরাপাড়া গ্রামের অনুপ বিশ্বাসের চুইঝাল গাছ চুরির অভিযোগে মিরাপাড়া বাজারের রাজিবের দোকানে স্থানীয় কয়েকজন তাদের আটকে রাখে। পরে তাদের অভিভাবকদের কাছে ক্ষতিপূরণ দাবি করা হয়। অভিভাবকরা ক্ষতিপূরণ দিতে রাজি না হওয়ায় স্থানীয় কয়েক অতি উৎসাহী ব্যক্তি তাদের মারধর করে মাথার চুল কেটে দেয়। পরে খবর পেয়ে সদর থানার এসআই আশিক ও সালাম ওই দুই কিশোরকে আটক করে সদর থানায় নিয়ে আসে।

এ বিষয়ে তৌফিকের বাবা লিটন শেখ বলেন, সোমবার আমার ছেলে ও তার বন্ধু মিরাপাড়ার পাশে পাইকাড়া গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যায়। কিন্তু পরে স্থানীয় কয়েকজন তাদের আটকে আমার কাছে এক লাখ টাকা দাবি করে। টাকা দিতে পারিনি বলে মিথ্যা চুরির অভিযোগ এনে আমার ছেলেকে মারধর করে মাথার চুল কেটে দেয়। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

নড়াইল সদর থানা ওসি ইলিয়াস হোসেন বলেন, এভাবে কিশোরদের চুল কাটা অন্যায়। লিখিত অভিযোগ পেলে ঘটনা তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com