করোনা তহবিলে ১ কোটি রুপি দিলেন অনিল কাপুর

প্রকাশ: ১২ মে ২১ । ১১:১২

অনলাইন ডেস্ক

করোনা সংক্রমণে বিপর্যস্ত ভারত। প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। দেশের এ অবস্থায় বিত্তশালী থেকে শুরু করে ভারতের সিনেমা জগতের অনেক তারকাই দাঁড়িয়েছেন নিজ দেশের পাশে। যে যার মতো অক্সিজেন, খাদ্য ও অর্থ সহায়তা দিয়ে এগিয়ে আসছেন। ভারতে মহামারি করোনাভাইরাস মোকাবিলায় নানা রাজ্যের সিনেমা ইন্ডাস্ট্রির তারকারা শুরু থেকেই দাঁড়িয়েছেন নিজ দেশের পাশে। যে যার মতো অক্সিজেন, খাদ্য ও অর্থ সহায়তা দিয়ে এগিয়ে আসছেন।

এবার সেই দলে যুক্ত হলেন বলিউড তারকা অনিল কাপুর। ম্যানকাইন্ড ফার্মা নামের একটি প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়ে সম্প্রতি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এক কোটি রুপি অনুদান দিয়েছেন তিনি। এ প্রসঙ্গে অনিল কাপুর বলেন, ম্যানকাইন্ড ফার্মার সঙ্গে যুক্ত হয়ে এমন একটি মহৎ কাজে অংশ নিতে পেরে আমি খুবই আনন্দিত।

এর আগে সোনু সুদ, ভূমি পেডনেকর, প্রিয়াঙ্কা চোপড়া, অমিতাভ বচ্চন এবং টুইঙ্কল খান্নার মতো একাধিক তারকাই করোনা ক্ষতিগ্রস্তদের বিভিন্নভাবে সহযোগিতা করেছেন। কেউ করোনা আক্রান্তদের সাহায্যার্থে মাঠ পর্যায়ে কাজ করা বেসরকারি সংস্থাকে সাহায্য করেছেন, কেউ বা করোনা তহবিলে মোটা অংকের টাকা অনুদান দিয়েছেন।


© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com