পুলিশ সেজে মোটরসাইকেল তল্লাশি করছিলেন তিনি

প্রকাশ: ১২ মে ২১ । ১৭:৫৪

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

শরিফুল ইসলাম

টাঙ্গাইলের মির্জাপুরে শরিফুল ইসলাম নামে পুলিশের এক ভুয়া কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার দুপুর সাড়ে বারোটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার কদিমধল্যা নামক স্থানে মোটরসাইকেল তল্লাশির সময় তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোটরসাইকেল, দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেপ্তার শরিফুল ইসলাম দিনাজপুর জেলার বিরল উপজেলার খানসামা বটতলা গ্রামের শাহীনুর ইসলামের ছেলে।

পুলিশ জানায়, মির্জাপুর থানার উপ পরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান উকিল মহাসড়কে টহল দিচ্ছিলেন। এ সময় তিনি বেলা সাড়ে বারোটার দিকে মহাসড়কের কদিমধল্যা নামক স্থানে পুলিশের পোষাক পরিহিত এক ব্যক্তিকে মোটরসাইকেল তল্লাশি করতে দেখেন। বিষয়টি তার সন্দেহ হলে পোষাক পরিহিত ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি নিজেকে পুলিশের কনস্টেবল পরিচয় দেয়। কর্মস্থল গাজীপুর জেলা পুলিশ লাইনে সাময়িক বরখাস্ত রয়েছেন বলেও জানান। তিনি ২০১৮ সালে পুলিশে যোগদান করেছেন এবং তার কনস্টেবল নম্বর ক-১৪৮২ বলে জানান। তার দেওয়া তথ্যে গরমিল থাকায় সন্দেহ হলে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, পুলিশের পোষাক পরিহিত শরিফুলের দেওয়া তথ্য গাজীপুর জেলা পুলিশে যাচাই-বাছাই শেষে প্রমাণিত হয়েছে সে পুলিশের সদস্য নয়। তার নামে মির্জাপুর থানায় প্রতারণা মামলা দায়ের করা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com