ইভ্যালির লাইভে আসছেন তাহসান-মিথিলা

প্রকাশ: ১৫ মে ২১ । ১৬:২২ | আপডেট: ১৫ মে ২১ । ১৮:১৬

অনলাইন ডেস্ক

আলোচিত দুই জনপ্রিয় তারকা ও সাবেক দম্পতি তাহসান-মিথিলা। কিছুদিন ধরেই এই দুজনের ‘সারপ্রাইজ’ স্ট্যাটাস নিয়ে ব্যাপক আগ্রহ সৃষ্টি হয়েছে ভক্তকুলের মধ্যে। অবশেষে সেই সারপ্রাইজের কারণ জানা গেল। দেশিয় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি তাদের একটি শোতে এই দুই তারকাকে নিয়ে সামনাসামনি বসতে যাচ্ছেন। ইভ্যালির ফেসবুক পেজ থেকে সম্প্রচার করা এই লাইভে তারা কথা বলবেন জীবনের নানা বিষয় নিয়ে।

ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন গণমাধ্যমকে বলেন, ‘স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভেদ এর সঞ্চালনায় শনিবার রাত ৯টায় তাহসান ও মিথিলা সরাসরি হাজির হবেন ফেসবুক লাইভে। তাহসানের পর ইভ্যালির দ্বিতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে যাচ্ছেন রাফিয়াথ রশিদ মিথিলা। সেই উপলক্ষে এই আয়োজন।’

এর আগে গত বুধবার রাতে নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি পোস্ট করেন তাহসান খান। ইংরেজিতে লেখা সেই পোস্টের অর্থ দাড়ায়, ‘এই শনিবার রাতে তোমার জন্য একটা সারপ্রাইজ আছে’। তাহসানের পোস্টের কিছুক্ষণ পর মিথিলা লেখেন, ‘আসলেই?... সারপ্রাইজের অপেক্ষায় রইলাম’। পুরো বিষয়টি ভক্তদের মাঝে ধোঁয়াশা তৈরি করে। অনেকে ধারণা করতে থাকেন তাদের সম্পর্ক হয়তো জোড়া লাগতে যাচ্ছে।

তাহসান ও মিথিলার ভক্ত অনুসারীরা এই সাবেক দম্পতির ফের মিলে যাওয়া নিয়ে মন্তব্য-পাল্টা মন্তব্য করছিলেন। ইভ্যালি প্ল্যাটফর্মে তাহসানের পর এবার যুক্ত হতে যাচ্ছেন মিথিলাও। আর সেখানেই হয়তো একত্রিত হবেন দু’জন। কয়েকজন ভক্ত বিষয়টি নিয়ে নিজেদের ধারণাও প্রকাশ করেন।

তবে এ বিষয়টি এখনই খোলাসা করতে নারাজ তাহসান ও মিথিলা। এ বিষয়ে তাদের কোনো বক্তব্য পাওয়া যায়নি। কিন্তু এর আগেও একরকম রহস্যময় স্ট্যাটাস দিয়ে ইভ্যালিতে যুক্ত হয়েছিলেন তাহসান। ‘আমি এখনো তোমাকে বিশ্বাস করি’-পোস্ট দিয়ে গত ১০ মার্চ আনুষ্ঠানিকভাবে ‘ফেস অব ইভ্যালি' হিসেবে প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হন তাহসান। সেসময় ইভ্যালির চিফ গুডনেস অফিসার হিসেবেও দায়িত্ব নেওয়ার কথা জানান তাহসান নিজেই।

দীর্ঘ ১১ বছর সংসার জীবনের পর ২০১৭ সালের অক্টোবরে বিচ্ছেদ হয় তাহসান ও মিথিলার। এরপর ২০১৯ সালের ডিসেম্বরে ভারতীয় পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। আর তাহসানের বিয়ে নিয়ে এখনও কোনও খবর আসেনি সংবাদ মাধ্যমগুলোতে। সংবাদ বিজ্ঞপ্তি।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com