২ সন্তানের জনককে বিয়ের দাবিতে ২ সন্তানের জননীর অনশন

প্রকাশ: ২৭ মে ২১ । ১৯:২৪

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

অনশনরত ওই নারী -সমকাল

সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবিতে ২ সন্তানের জনক প্রেমিকের বাড়িতে ৩ দিন ধরে অনশন করছেন এক নারী। তাড়াশ পৌর এলাকার খুটিগাছা মহল্লায় প্রেমিকের বাড়িতে গত সোমবার অবস্থান নেন তিনি।

ওই নারী জানান, ৫ বছর আগে তাড়াশ পৌর এলাকার খুটিগাছা মহল্লার মো. আব্দুল জলিলের ছেলে আনোয়ার হোসেনের (৩৪)’ সঙ্গে দর্জির দোকানে কাজ করার সুবাদে কাউরাইল গ্রামের ২ সন্তানের জননী ওই নারীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে সময় থেকেই বিয়ের প্রলোভনে আনোয়ার হোসেন ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। সম্প্রতি ওই নারী বিয়ে জন্য চাপ দিলে আনোয়ার টালবাহানা শুরু করেন। পরে বাধ্য হয়ে তিনি আনোয়ারের বাড়িতে অবস্থান নিয়ে অনশন শুরু করেছেন।

তিনি বলেন, আনোয়ার বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করে আসছে। বর্তমানে বিয়ের কথা বলায় সে পালিয়েছে বেড়াচ্ছে। আমাকে সে বিয়ে না করলে আমি এই বাড়িতেই আত্মহত্যা করবো।

তাড়াশ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাবুল শেখ বলেন, ঘটনার সত্যতা জানতে ও বিষয়টি মিমাংসার জন্য ওই ওয়ার্ডের ইউপি সদস্য শামসুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com