গৃহবধূর লাশ উদ্ধার স্বামী পলাতক

১১ জুন ২১ । ০০:০০

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের সীতাকুণ্ডের একটি ভাড়া বাসা থেকে সোনিয়া আক্তার (২৪) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার স্বামী আবুজার গিফারী পলাতক রয়েছেন। আবুজারের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে।

পুলিশ ও স্থানীয়দের ধারণা, ওই নারীকে তার স্বামী গলা টিপে হত্যা করেছেন। সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার বিকেলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক নিহতের পরিবারের বরাত দিয়ে বলেন, আবুজার রাজমিস্ত্রির শ্রমিকের কাজ করেন। নিহত সোনিয়া কাজ করতেন পোশাক কারখানায়। নয় মাস আগে তারা নিজেদের পছন্দে বিয়ে করেন।

পরিদর্শক সুমন বণিক আরও বলেন, গত মঙ্গলবার সোনিয়া নিজের চিকিৎসার জন্য তার বাবার বাড়ি থেকে ১০ হাজার টাকা আনেন। পাশাপাশি তার নিজের ব্যাংক অ্যাকাউন্ট থেকে আরও টাকা তুলে আনেন। তাদের ধারণা, আবুজার সোনিয়াকে ওই টাকার জন্য গলা টিপে হত্যা করে টাকা নিয়ে পালিয়ে গেছেন। সোনিয়ার ঘর থেকে লাশের পচা গন্ধ পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘরের মেঝে থেকে সোনিয়ার লাশ উদ্ধার করে।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com