সাংবাদিক ফাগুনের হত্যাকাণ্ডে জড়িত চক্র চিহ্নিত

১১ জুন ২১ । ০০:০০

জামালপুর প্রতিনিধি

শেরপুরের সাংবাদিক ইহসান ইবনে রেজা ফাগুনের হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত চক্রটিকে চিহ্নিত করেছে জামালপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

গতকাল বৃহস্পতিবার দুপুরে পিবিআই জামালপুর কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার এম এম সালাহ উদ্দীন জানান, সাংবাদিক কাকন রেজার ছেলে তরুণ সাংবাদিক ইহসান ইবনে রেজা ফাগুন ২০১৯ সালের ২১ মে ঢাকা থেকে কমিউটার ট্রেনে করে জামালপুর হয়ে শেরপুরে তার বাড়ির উদ্দেশে রওনা হন। ট্রেনে তাকে ছিনতাইকারীরা জোর করে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তার মোবাইল ফোনসেট, আইডি কার্ড, টাকা ও ল্যাপটপ ছিনিয়ে নেয়। পরে অচেতন অবস্থায় তাকে চলন্ত ট্রেন থেকে ফেলে দেয়। পরদিন জামালপুরের নান্দিনা রেলস্টেশনের কাছ থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরও বলেন, চার মাস আগে পিবিআইকে মামলার তদন্তের দায়িত্ব দেওয়া হয়। এরই মধ্যে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত চক্রটিকে চিহ্নিত করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত মাজহারুল ইসলাম ও সোহরাব মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে, তারা পুলিশ ও আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com