নির্মাতার গল্প নিয়ে নাটক

১১ জুন ২১ । ০০:০০

আনন্দ প্রতিদিন প্রতিবেদক

'দ্য ডিরেক্টর' নাটকের দৃশ্যে জোভান ও সাবিলা নূর

একজন নির্মাতার গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক। নাম 'দ্য ডিরেক্টর'। এতে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও সাবিলা নূর। সম্প্রতি উত্তরা ও এর আশপাশের এলাকায় নাটকের দৃশ্যধারণ শেষ হয়েছে। মুনতাহা বৃত্তার রচনায় এটি পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু।\হএতে অভিনয় প্রসঙ্গে জোভান বলেন, নাটকের গল্প একেবারে বাস্তবধর্মী। শুটিং সেটে যা হয় এগুলোই দেখানো হবে। এতে আমি অভিনয় করেছি একজন নির্মাতার চরিত্রে। নির্মাতা তার নাটকের গল্প কীভাবে দেখতে চান তা নাটকে উঠে এসেছে। আশা করছি গল্প ও চরিত্র মিলে নাটকটি দর্শকের ভালো লাগবে।

সাবিলা নূর বলেন, নাটকে আমাকে দেখা যাবে একজন স্ট্ক্রিপ্ট রাইটারের চরিত্রে। চরিত্রটি চেনাজানা হলেও দর্শকদের ভালো লাগবে। জোভান-সাবিলা ছাড়াও নাটকটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শাহেদ আলী সুজন। আরও অভিনয় করেছেন জিলানী, হানিফ পাহলোয়ান, শাহরিয়ার শুভ প্রমুখ। আসছে ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে এটি প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন। পরে এটি উন্মুক্ত হবে ইউটিউবেও।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com