হিজলায় এমপি পংকজের গাড়িতে হামলা

মামলা আওয়ামী লীগের ২৪ নেতাকর্মীর বিরুদ্ধে

১১ জুন ২১ । ০০:০০

বরিশাল ব্যুরো

বরিশালের হিজলায় এমপি পংকজ দেবনাথের গাড়িতে হামলার ঘটনায় উপজেলা আওয়ামী লীগের ২৪ নেতাকর্মীর নাম উল্লেখ করে মামলা হয়েছে। এমপির অনুসারী উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সরদার বাদী হয়ে বুধবার রাতে মামলাটি করেন। আসামিরা পংকজ দেবনাথের বিরোধীপক্ষের নেতাকর্মী বলে পরিচিত। এর আগে মঙ্গলবার রাতে হিজলা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে হামলার পর পুলিশি অভিযানে পাঁচ নেতাকর্মী গ্রেপ্তার হন। বৃহস্পতিবার তারা আদালত থেকে জামিনে মুক্তি পেয়েছেন। তারা জামিনে মুক্তি পেয়েছেন বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু সিকদার।

এমপি পংকজ আসন্ন ইউপি নির্বাচনে নৌকার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রচার চালানোয় ক্ষুব্ধ নেতাকর্মীরা তার গাড়িতে হামলা চালিয়েছেন বলে দাবি অন্যপক্ষের।

ইব্রাহিম সরদার মামলায় অভিযোগ করেছেন, পূর্ব বিরোধের জেরে মঙ্গলবার আসামিরা তাকে মারধর করে ৪২ হাজার টাকা ও দামি মোবাইল ফোনসেট নিয়ে গেছেন। এ সময় এমপি পংকজের গাড়িবহর ঘটনাস্থল অতিক্রম করার সময় আসামিদের নিক্ষেপ করা ইটে গাড়ির কাচ ভেঙে যায়।

বড়জালিয়া ইউনিয়নে নৌকার প্রার্থী এনায়েত হোসেন হাওলাদার বলেন, এমপি পংকজ নৌকার বিদ্রোহী প্রার্থীর পক্ষে ভোট চাওয়ায় ক্ষুব্ধ নেতাকর্মীরা তার গাড়িতে হামলা করেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি বলেন, নেতাকর্মীদের নিয়ে সভা করে মামলার বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

বরিশাল-৪ আসনে এমপি পংকজের পক্ষে ও বিপক্ষে দুটি পক্ষ সক্রিয়। গত ১০ এপ্রিল থেকে এ পর্যন্ত তাদের বিরোধের বলি হয়ে চারজন খুন হয়েছেন।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com