'অন্তর্জাল' ছবিতে সুনেরাহ

১৯ জুন ২১ । ০০:০০

আনন্দ প্রতিদিন প্রতিবেদক

দীপংকর দীপনের নতুন ছবি 'অন্তর্জাল'-এ অভিনয় করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। ছবিতে তাকে সিয়ামের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে। পরিচালক দীপংকর দীপন জানান, অন্তর্জাল ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে সুনেরাহকে চূড়ান্ত করা হয়েছে। এরই মধ্যে তিনি ছবিতে অভিনয়ের জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন। ১৫ জুন সন্ধ্যায় চলচ্চিত্রের প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিওসের অফিসে সুনেরাহ বিনতে কামালের সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানের চুক্তি স্ব্বাক্ষরিত হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অন্তর্জাল-এর প্রযোজক মোহাম্মদ আলী হায়দার, মোহাম্মদ সাদেকুল আরেফিন ও সহ-প্রযোজক শাহ আমীর খসরু।

'অন্তর্জাল' সিনেমায় অভিনয় প্রসঙ্গে সুনেরাহ বলেন, চ্যালেঞ্জিং একটি চরিত্রের সুযোগ খুঁজছিলাম, যেখানে থ্রিলার থাকবে, অ্যাডভেঞ্চার থাকবে আর থাকবে গল্প। নিজেকে ছাপিয়ে যাওয়ার প্রত্যয়ে থ্রিলারধর্মী গল্পে অভিনয়ের জন্য রাজি হলাম। সিনেমার প্লটটি অন্যরকম, সেইসঙ্গে স্টোরি টেলিং খুব ইন্টারেস্টিং। চিত্রনায়িকা সুনেরাহ বলেন, ছবির গল্প নিয়ে পরিচালক দীপংকর দীপন নানাভাবে আমার দিকে প্রশ্ন ছুড়েছেন। সেই প্রশ্নের উত্তর দিতেই মাঠে নামার উৎসাহ পাচ্ছি। ছবিতে রোবটপ্রেমী প্রিয়ম নামের একটি চরিত্রে অভিনয় করছেন সুনেরাহ। এরই মধ্যে রোবোটিকস নিয়ে পড়াশোনার কথা জানিয়েছেন তিনি।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com