সোনুর নামে এবার খোলা হল মাংসের দোকান!

প্রকাশ: ০১ জুন ২১ । ১৮:১৫ | আপডেট: ০১ জুন ২১ । ১৮:৪০

বিনোদন ডেস্ক

ছবি: ইনস্টাগ্রাম

করোনাকালে পরিযায়ী শ্রমিকদের নিজ খরচে বাড়িতে পাঠিয়ে 'খলনায়ক' থেকে বাস্তবে হিরো বনে যান এই অভিনেতা। এই পরিস্থিতিতে বরাবর মানুষের পাশে দাঁড়িয়েছেন এই অভিনেতা।

আর গতবারের মতো এবছরও সমানতালে তিনি মানুষের জন্য নিরলসভাবে কাজ করে চলেছেন। করোনার দ্বিতীয় ঢেউয়ে যখন বিপর্যস্ত চারিদিক, তখন আবারও ওষুধপত্র, অক্সিজেন কিংবা হাসপাতালে বেডের ব্যবস্থা করেছেন সোনু।

সম্প্রতি এক মজার ঘটনা সামনে এসেছে। যেখানে একজন সোনুর নামে মাংসের দোকান খুলেছেন। 

রোববার বলিউড অভিনেতা সোনু সুদ এ বিষয়ে এক প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন, তার নামে একটি মাংসের নামকরণ করা হয়েছে। যা দক্ষিণ ভারতের একটি নিউজ চ্যানেল সম্প্রচার করে। আর তাতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি তেলেঙ্গানার করিমনগরে সোনুর নামে একটি মাংসের দোকান চালাচ্ছেন। এমনকি দোকানের সামনে ঝুলছে সোনুর বিরাট একটি ছবিও। আর ঘটনাটি সোনুর নজরে আসতেই তিনিও মজার ছলেই হাসির ইমোজি দিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। 

সোনু লেখেন, 'আমি একজন নিরামিষভোজী। আর আমার নামে মাংসের দোকান! আমি কি এই ব্যক্তিকে শাক-সবজি নিয়ে কোনও ব্যবসা শুরু করতে সাহায্য করতে পারি?' আর সোনুর এই প্রতিক্রিয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয় পরে পোস্টটি। নেটিজনেরাও এতে হাসির খোরাক পান।

সে যা–ই হোক, সোনু সুদের এই কার্যক্রমে তিনি এখন জাতীয় বীর। করোনার এই সময়ে অসহায় মানুষের যেকোনো সহায়তায় এগিয়ে এসেছেন তিনি। সোনুর হাতে এ বছর বেশ কয়েকটি ছবি আছে। তার মধ্যে তেলেগু দুটি, হিন্দি একটি ও তামিল একটি ছবি।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com