১৩ দিনের ছেলের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন শ্রেয়া

প্রকাশ: ০২ জুন ২১ । ১৫:১৪ | আপডেট: ০২ জুন ২১ । ১৫:১৮

বিনোদন ডেস্ক

বলিউডের জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষালগত ২২ মে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। ছেলের জন্মের ১৩ দিনের মাথাতেই ছেলের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন সংগীত শিল্পী। পাশাপাশি অনুরাগীদের ছেলের নামও জানিয়ে দিলেন গায়িকা। শ্রেয়া ও তার স্বামী শিলাদিত্য নিজেদের প্রথম সন্তানের নাম রেখেছেন দেবায়ন। 

টুইটারের দেওয়ালে শ্রেয়া লেখেন,‘পরিচয় করে নিন দেবায়ন মুখোপাধ্যায়ের সঙ্গে। গত ২২ মে উনি ভূমিষ্ঠ হয়েছেন এবং আমাদের গোটা জীবনটা পালটে দিয়েছেন। প্রথম ঝলকেই আমাদের হৃদয়টা ভালোবাসায় ভরে উঠেছে, যেই ভালোবাসা মা-বাবারাই সন্তানের জন্য অনুভব করবেন। পবিত্র,যার কোনও সীমা নেই… ভরপুর ভালোবাসা’। 

শ্রেয়ার শেয়ার করা ছবিতে লাল রঙের ড্রেসে গায়িকা, ছেলেকে দুহাতে আগলে রয়েছেন তিনি। ছেলের পরনে সাদা রঙের পোশাক। পাশে দাঁড়িয়ে থাকা শিলাদিত্য শ্রেয়ার হাতের নীচটা আগলে রয়েছেন। বাবা-মা দুজনেই একদৃষ্টিতে তাকিয়ে আছেন তাদের পুত্রের দিকে।

গত ২২ মে শ্রেয়ার দেবায়নের আগমন বার্তা জানিয়ে লিখেছিলেন, ‘আজ দুপুরে ভগবান আমাদের সবচেয়ে মূল্যবান উপহার দিয়েছে… একটি ফুটফুটে ছেলে! এটা একদম আলাদা অনুভূতি। যা আগে কখনও হয়নি। শিলাদিত্য, আমি, আমাদের পরিবার খুব খুশি। সবাইকে ধন্যবাদ আমাদের এই ছোট্ট সদস্যকে আশীর্বাদ ও ভালোবাসা দেওয়ার জন্য।’


© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com