রিপোর্ট করে উধাও করে দেওয়া হল স্বস্তিকাকে

প্রকাশ: ০৫ জুন ২১ । ১৫:৫৫ | আপডেট: ০৫ জুন ২১ । ১৬:২৩

বিনোদন ডেস্ক

অভিনেত্রী স্বস্তিকা দত্ত

শুক্রবার রাত থেকে হুট করেই গায়েব অভিনেত্রী স্বস্তিকা দত্তর ব্যক্তিগত ফেসবুক প্রোফাইল। নায়িকার অভিযোগ ‘রিপোর্ট’ করে উধাও দেওয়া হয়েছে তার ফেসবুক  প্রোফাইল। ইনস্টাগ্রামে ভিডিও বার্তা পোস্ট করে এ কথা জানান স্বস্তিকা। এ ঘটনায় বেশ অস্বস্তিতে  ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের এ অভিনেত্রী। 

ঘটনার সূত্রপাত একটি পোস্টকে ঘিরে। ফেসবুক প্রোফাইলে তিনি নিজের নামে একটি ভুয়া অ্যাকাউন্টের স্ক্রিনশট ও লিঙ্ক শেয়ার করে সেই ফেক প্রোফাইলটি রিপোর্ট করবার অনুরোধ রাখেন। 

যার কয়েক মিনিটের মধ্যই উধাও হয়ে যায় স্বস্তিকার প্রোফাইল। কেউ ইচ্ছাকৃতভাবে তাকে হয়রান করবার জন্য এই কাজ করেছে অভিযোগ স্বস্তিকার। তবে ইনস্টাগ্রাম ভিডিওতে স্বস্তিকা বলেন, খুব শিগগিরই তিনি ফেসবুকে ফিরবেন, এবং আপতত ইনস্টাগ্রামের মাধ্যমে সরাসরি যোগাযোগ রাখবেন অনুরাগীদের সঙ্গে। 

স্বস্তিকা ভিডিও বার্তায় আরও বলেন, ‘আমি একদম ভালো মুডে নেই কারণ আমার ফেসবুক প্রোফাইল নিষ্ক্রিয় করে দেওয়া হয়েছে। আমার টিম এবং ফেসবুক টিম উভয়েই সেটা পুনরুদ্ধারের চেষ্টা চালাচ্ছে। কিন্তু আমি সত্যি অসন্তুষ্ট। কয়েক ঘন্টা আগেই আমার প্রোফাইলে আমি একটি ফেক অ্যাকাউন্টের ছবি ও লিঙ্ক আপলোড করে সেটা রিপোর্ট করতে বলেছিলাম, আমার মনে হচ্ছে তার বদলে কেউ আমার প্রোফাইল রিপোর্ট করে দিয়েছে…..’। 


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com