চট্টগ্রামে অস্ত্রসহ ২ ছিনতাইকারী গ্রেপ্তার

প্রকাশ: ১২ জুন ২১ । ১৭:৫৫

চট্টগ্রাম ব্যুরো

প্রতীকী ছবি

চট্টগ্রামে অস্ত্রসহ দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ভোরে নগরের কোতোয়ালী থানার টেরিবাজার আফিমের গলি ও বাকলিয়া থানার তক্তারপুল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুইজন হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার নাটঘর গ্রামের মো. ইউসুফ মিয়ার ছেলে মো. সাদ্দাম হোসেন ও কুমিল্লা জেলার মুরাদনগর থানার যাত্রাপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে মো. রনি। তারা দুইজনই বাকলিয়া থানার কালামিয়া বাজার এলাকায় থাকেন। তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি এলজি, দুই রাউন্ড কার্তুজ, একটি টিপ ছোরা ও ছিনতাইয়ের চার হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

চট্টগ্রাম কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দীন বলেন, ‘গ্রেপ্তার দুইজন পেশাদার ছিনতাইকারী। ভোরে ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে বের হন তারা। নির্জন স্থানে লোকজনকে অস্ত্র ঠেকিয়ে টাকা-পয়সা ও মোবাইল ছিনিয়ে নিয়ে চম্পট দেন। গত ১০ জুন ভোরে কোতোয়ালী থানার ঘাটফরহাদ এলাকায় পথরোধ করে এক প্রকৌশলীর কাছ থেকে টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়েছিল তারা। এ ঘটনায় ওই প্রকৌশলী মামলা দায়ের করলে ছিনতাইকারীদের শনাক্ত করে তাদের গ্রেপ্তার করা হয়।’

ওসি জানান, গ্রেপ্তার সাদ্দামের বিরুদ্ধে হালিশহর, বাকলিয়া ও কোতোয়ালী থানার তিনটি ও রনির বিরুদ্ধে একটি মামলা রয়েছে। এ ঘটনায় গ্রেপ্তার আরেক ছিনতাইকারীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com