'পঁচিশ' দিয়ে শুরু করলেন সুনেরাহ

প্রকাশ: ১২ জুন ২১ । ১৮:৩৬ | আপডেট: ১২ জুন ২১ । ১৮:৩৭

বিনোদন প্রতিবেদক

সুনেরাহ বিনতে কামাল

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত তরুণ অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল শুরু করেছেন একটি ওয়েব সিরিজের কাজ। নাম 'পঁচিশ'। এটি রচনা ও পরিচালনা করছেন মাহমুদ দিদার। সম্প্রতি রাজধানীর উত্তরার ৩নং সেক্টরের একটি শুটিং বাড়িতে সিরিজটির দৃশ্যধারণ শুরু হয়েছে।

প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে সুনেরাহ বলেন, "এখন দেশের ওয়েব সিরিজগুলো সিনেমার আদলে নির্মিত হচ্ছে। এখন ওয়েব সিরিজ ও ওয়েব ছবির প্রতি আমাদের দেশের দর্শকের আগ্রহ বাড়ছে। সে কারণে আমি ওয়েব সিরিজে অভিনয় শুরু করেছি। মাহমুদ দিদারের 'পঁচিশ'-এর গল্প চমৎকার। আমার অভিনয় করতেও ভালো লাগছে। আশা করি, দর্শকেরও ভালো লাগবে।" 

এই সিরিজে সুনেরাহ ছাড়া আরও অভিনয় করছেন ইয়াশ রোহান, শ্যামল মাওলা, সাঈদ বাবু ও রুদ্র হক। র‌্যাম্পের মেয়ে সুনেরাহ বিনতে কামালের সিনেমায় অভিষেক হয় ২০১৯ সালে। তার অভিনীত প্রথম চলচ্চিত্র 'ন ডরাই'।

প্রথম চলচ্চিত্রে অভিনয় করেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়ে যান তিনি। প্রথম ছবির পর দ্বিতীয় ছবির ঘোষণা এখনও আসেনি সুনেরাহর। তবে সুনেরাহ জানান, নতুন ছবি নিয়ে কথা হচ্ছে। শিগগির নতুন ছবির শুটিং শুরু করবেন তিনি। এর মধ্যে গ্যাপের সময়টা ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com