দিনাজপুরে লকডাউন: হাবিপ্রবির পরীক্ষা স্থগিত

প্রকাশ: ১৪ জুন ২১ । ২২:৪০

দিনাজপুর প্রতিনিধি

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গেট

করোনাভাইরাসের সংক্রমণ ও মৃত্যুহার বেড়ে যাওয়ায় দিনাজপুর সদর উপজেলা লকডাউন ঘোষণা করা হয়েছে। এ কারণে দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত করেছে কর্তৃপক্ষ। 

সোমবার রাতে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. ফজলুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

এতে বলা হয়,  দিনাজপুর সদর উপজেলায় করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা ও মৃত্যুহার আশঙ্কাজনকভাবে বেড়েছে। জেলা করোনা ভাইরাস সংক্রমণ ও প্রতিরোধসহ সার্বিক ব্যবস্থাপনা কমিটির সিদ্ধান্তের আলোকে দিনাজপুর সদর উপজেলায় ১৫ থেকে ২১ জুন পর্যন্ত সর্বাত্মক লকডাউন (বিধিনিষেধ) আরোপ করা হয়েছে। ফলে লকডাউন ঘোষিত এলাকার মধ্যে সব ধরনের পরিবহন/গণপরিবহন বন্ধ থাকবে। এ অবস্থায় বিশ্ববিদ্যালয়ের চলমান পরীক্ষা লকডাউন চলাকালীন পর্যন্ত স্থগিত করা হলো। 

লকডাউনের সময়সীমা শেষ হওয়ার পর পূর্বনির্ধারিত রুটিন অনুযায়ী অবশিষ্ট পরীক্ষা অনুষ্ঠিত হবে। স্থগিত পরীক্ষা পরবর্তীতে জানানো হবে। 


© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com