মালিবাগে দুই বাসের রেষারেষিতে কাঁচ ভেঙে প্রাণ গেল শিক্ষার্থীর

প্রকাশ: ১৫ জুন ২১ । ০০:৪৭

সমকাল প্রতিবেদক

তুরাগ পরিবহনের একটি বাস (ফাইল ফটো)

রাজধানীর মালিবাগে দুই বাসের রেষারেষিতে জানালার কাঁচ ভেঙে মেহেদী হাসান রানা (২৫) নামে এক বাসযাত্রীর মৃত্যু হয়েছে। সোমবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মেহেদী ঢাকার একটি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

পুলিশ জানায়, মেহেদী তুরাগ পরিবহনের একটি বাসে রামপুরায় বাসায় ফিরছিলেন। বাসটি মালিবাগে পৌঁছলে আকাশ পরিবহনের একটি বাসের সঙ্গে ওই বাসের রেষারেষি শুরু হয়। এক পর্যায়ে তুরাগ পরিবহনের বাসের জানালা ভেঙে সিটে বসা মেহেদীর মাথা ও গলায় আঘাত লাগে। এরপরও বাস দুটি রেষারেষি করছিল। এতে অতিরিক্ত রক্তক্ষরণে বাসের ভেতরই তার মৃত্যু হয়।

হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ গোলাম আজম জানান, দুটি বাসের রেষারেষির সময় এক দিক থেকে আকাশ পরিবহনের বাসটি তুরাগ পরিবহনের বাসে ধাক্কা দেয়। ওই সময় মেহেদী তুরাগ বাসের জানালার পাশেই বসে ছিলেন। এতে ভাঙা কাঁচে মাথা ও গলায় আঘাত পান মেহেদী হাসান। 

তিনি জানান, ঘটনার পর বাস দুটিকে জব্দ করা হয়েছে। তবে দুই চালকই পালিয়ে গেছে। গাড়ির কাগজপত্র দেখে তাদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com