বৃহস্পতিবার থেকে ব্যাংক লেনদেন সাড়ে ৩টা পর্যন্ত

প্রকাশ: ১৬ জুন ২১ । ২০:১০

সমকাল প্রতিবেদক

বাংলাদেশ ব্যাংক

করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি মোকাবিলায় চলমান বিধিনিষেধের মেয়াদ আগামী ১৫ জুলাই পর্যন্ত বাড়ানো হয়েছে। এর আওতায় সীমিত পরিসরে খোলা থাকবে ব্যাংক। তবে লেনদেনের সময় ৩০ মিনিট বাড়ানো হয়েছে।

বৃহস্পতিবার থেকে সকাল ১০টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত ব্যাংকে লেনদেন চলবে। এছাড়া লেনদেন পরবর্তী আনুষঙ্গিক কার্যক্রম শেষ করার জন্য ব্যাংক খোলা থাকবে বিকেল ৫টা পর্যন্ত।

বুধবার বাংলাদেশ ব্যাংকের ‘ডিপার্টমেন্ট অব অফ-সাইট সুপারভিশন’ থেকে এ সংক্রান্ত একটি সার্কুলার জারি করা হয়েছে।

করোনা সংক্রমণ রোধকল্পে সরকার আরোপিত বিধিনিষেধের মধ্যে ব্যাংকিং কার্যক্রম চালানোর জন্য ব্যাংকগুলোকে এ নির্দেশনা দেওয়া হয়েছে।

নির্দেশনায় আরও বলা হয়েছে, প্রতিটি ব্যাংকের উপজেলা শহরের একটি শাখা খোলা থাকবে বৃহস্পতিবার, রোববার ও মঙ্গলবার। সিটি করপোরেশন এলাকার দুই কিলোমিটারের মধ্যে একটি শাখা প্রতি কর্মদিবসে খোলা রাখতে হবে।

করোনাভাইরাস পরিস্থিতিতে বুধবার পর্যন্ত ব্যাংকিং লেনদেন হয়েছে সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত। লেনদেন-পরবর্তী আনুষঙ্গিক কার্যক্রম সম্পাদনের জন্য সংশ্লিষ্ট ব্যাংক শাখা এবং প্রধান কার্যালয়ের সংশ্লিষ্ট বিভাগ বিকেল সাড়ে ৪টা পর্যন্ত খোলা থাকার কথা ছিল। 

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com