ইউরো ২০২০: স্টেডিয়ামের পাশেই বোমা উদ্ধার

প্রকাশ: ১৭ জুন ২১ । ১৯:১৫ | আপডেট: ২৪ জুন ২১ । ১৯:১৯

স্পোর্টস ডেস্ক

ছবিঃ রয়টার্স

ইউরোপে এখন চলছে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের উৎসব। এর মধ্যেই এক অপ্রীতিকর ঘটনা ঘটে গেল ইউরোপে। ইতালির রোমের এক স্টেডিয়ামের পাশে এক রাজনীতিকের গাড়িতে পাওয়া গেছে বোমা। স্থানীয় পুলিশের ধারণা, রোমের স্থানীয় রাজনীতিককে মারতেই তার গাড়িতে বোমা রেখেছিল দুর্বত্তরা। 

ঘটনাস্থল থেকে এক কিলোমিটারের মধ্যে ইউরো কাপের স্টেডিয়াম। যেখানে গতকাল অনুষ্ঠিত হয়ে গেল ইতালি ও সুইজারল্যান্ডের মধ্যকার খেলা। খেলা চলাকালীন বা আগে-পরে বিস্ফোরণ হলে ব্যাপক ক্ষতি হতে পারতো। 

এক পথচারীর নজরে পড়ে গাড়িটি। তিনি দেখতে পান, গাড়িটির ভিতর থেকে কিছু তার বেরিয়ে আছে। স্থানীয় পুলিশকে খবর দেন তিনি। পুলিশ এসে বোমা উদ্ধার করে।

রোমের মেয়র ভার্জিনিয়া রাগ্গি জানিয়েছেন, স্থানীয় রাজনীতিবিদ এবং হেরিটেজ ও পার্ক উন্নয়নের সঙ্গে যুক্ত মার্কো দোরিয়ার গাড়ি থেকে বোমাটি উদ্ধার হয়েছে। মার্কো গাড়ি পার্ক করে বাড়ি ঢুকেছিলেন। তারপর তার গাড়িতে ওই বোমাটি লাগিয়ে দেওয়া হয়। কারা এ কাজ করল, তা এখনো স্পষ্ট নয়।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com