মিষ্টি বিক্রির জেরে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু, আহত ২

প্রকাশ: ১৮ জুন ২১ । ১৭:২৮ | আপডেট: ১৮ জুন ২১ । ২৩:০৫

গাইবান্ধা প্রতিনিধি

পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে- সমকাল

গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বালুয়া বাজারে মিষ্টি বিক্রির জের ধরে ধারালো ছুরির আঘাতে রোকনুজ্জামান সরদার রোকন (৩৫) নামে এক যুবক নিহত ও ২ জন আহত হয়েছে। এর মধ্যে একজনকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে বালুয়া বাজারের কাজী হোটেলের সামনে এ ঘটনা ঘটে।

নিহত যুবক ভগবানপুর গ্রামের হারু সরদারের ছেলে।

স্থানীয়রা জানায়, বালুয়া বাজারের 'দুই বোন' হোটেলের মালিক কনক মহন্ত ও কাজী হোটেলের মালিক শফি কাজির ছেলে সোহেল কাজির মধ্যে কম দামে মিষ্টি বিক্রিকে কেন্দ্র করে কথাকাটি হয়। এক পর্যায়ে উভয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় ঘটনা মিমাংসা করতে গেলে ছুরিকাঘাতে  ব্যবসায়ী রোকনুজ্জামান সরদার রোকন, একই গ্রামের মোজাম্মেল সরদারের ছেলে জিল্লুর রহমান ও ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য সাথি সরদার আহত হয়।

আহতের উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে নিলে ব্যবসায়ী রোকন সরদার মারা যান। আশঙ্কাজনক অবস্থায় গুরুতর আহত জিল্লুর রহমানকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় এলাকায় শুক্রবার সকালে নিহতের লোকজন প্রতিপক্ষের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায় ও অগ্নিসংযোগ করে। ঘটনার পর থেকে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

সদর থানার ওসি (অপরাশন) রজব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান. পরিস্থিতি নিয়ন্ত্রণে বালুয়া বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায়  এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। 


© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com