৯০ কোটি রুপি নিয়ে সালমানের পর এবার আসছে অক্ষয়

প্রকাশ: ১৮ জুন ২১ । ১৮:৪৮

বিনোদন প্রতিবেদক

কদিন আগে ওটিটি মুক্তি পায় সালমান খানের সিনেমা 'রাধে'। সালমানের পর এবার ওটিটি দুনিয়া আসছেন খিলাড়ি অক্ষয় কুমার। ‘দ্য এন্ড’ ওয়েব সিরিজ দিয়ে এবার  ওটিটিতে আসছেন অক্ষয়।

২০১৯ সালে ঘোষণা করা হয়েছিল অ্যাকশন-থ্রিলার সিরিজটির। বিক্রম মালহোত্রার প্রযোজনায় ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজনে প্রাইমে স্ট্রিমিং হবে এই সিরিজের। চলতি বছরের শেষে অথবা ২০২২ সালের প্রথম দিকে ওয়েব সিরিজের শ্যুটিং শুরু হবে।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ওয়েব সিরিজের জন্য ৯০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন অভিনেতা অক্ষয় কুমার। ভারতীয় কোনো ওয়েব সিরিজের ক্ষেত্রে এখন পর্যন্ত কোনো অভিনেতাকে দেওয়া সব থেকে বেশি পারিশ্রমিক। করোনার মহামারী জেরে পিছিয়ে গেছে এর শ্যুটিং। 

‘দ্য এন্ড’ সার্ভাইভাল থ্রিলার। এই ওয়েব সিরিজ সম্পর্কে কথা বলতে গিয়ে প্রযোজক বিক্রম মালহোত্রা জানিয়েছেন, তিনি এমন এক প্ল্যাটফর্মের সন্ধান করেছিলেন যেটা নিজের ঘরের মতোই মনে হয়। সংবেদনশীলতা এবং সৃজনশীলতা অন্য মাত্রায় নিয়ে যেতে পারবে। অ্যামাজন প্রাইম ভিডিয়োর থেকে তেমনই স্বাচ্ছন্দ্য পেয়েছেন বলে জানান। 

‘ব্রিদ’, ‘হাশ হাশ’ এর পাশাপাশি অক্ষয় কুমারের ‘দ্য এন্ড’ রয়েছে তাদের প্রযোজনায়। পরিস্থিতির উপর নির্ভর করে চলতি বছরের শেষের দিকে বা আগামী বছরের শুরুতে শ্যুটিংয়ের প্রস্তুতি নেবেন তারা।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com