কর্ণফুলীতে অটোরিকশা ও ২ বাসের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

প্রকাশ: ১৮ জুন ২১ । ১৯:৪৫ | আপডেট: ১৮ জুন ২১ । ২০:০৫

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত বিআরটিসি বাস- সমকাল

দক্ষিণ চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় দুটি বাস ও একটি সিএনজির ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার শিকলবাহা ইউনিয়নের মইজ্জ্যারটেক এলাকার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১৬ জন।

নিহতরা হলেন- পটিয়া উপজেলার দক্ষিণ মালিয়া গ্রামের নুরুল আমিনের ছেলে নুরুল আবছার (৪৮) ও অজ্ঞাত পরিচয়ের ১৮ বছরের এক যুবক। এ ছাড়া দুর্ঘটনায় আহতরা হলেন- ডেইজি সর্দার (৩৫), রুবেল (৩২), সুমন দে (২৮), সুমন চৌধুরী (৩০), রিটন দেব (৪৫), রহমত আলী (৪৫), পিন্টু দাশ (৩০) কবির বিশ্বাস (৫০), বেলাল (৩৭), মুজিব উল্লাহ্ (৫৫), ইকবাল (২০), রেজিয়া বেগম (৩২), সোহাগ (৩২) ও ইদ্রিছ (৫০)। আহত অপর দুই ব্যক্তির নাম জানা যায়নি। তাদের সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৭ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি সিএনজি অটোরিকশাকে সাইড দিতে গিয়ে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির বিআরটিসি বাসটি উল্টোপথে চলে আসে। এতে আরেকটি যাত্রীবাহী মিনি বাসের সঙ্গে ওই সিএনজি ও বিআরটিসি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ দুর্ঘটনায় সিএনজি ও ২ বাস দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই সিএনজির ২ যাত্রী মারা যান। এ ঘটনায় স্থানীয়রা আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

দুই জন নিহতের বিষয়টি নিশ্চিত করে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান, ঘটনাস্থলে দ্রুত পুলিশ গিয়ে গাড়িগুলো সরিয়ে যানজটমুক্ত করে।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com