মিরপুরে কিশোর গ্যাংয়ের প্রধানসহ গ্রেপ্তার ৩

প্রকাশ: ১৮ জুন ২১ । ২০:০৬

সমকাল প্রতিবেদক

রাজধানীর মিরপুরের কিশোর গ্যাং 'অপুর দলে'র প্রধান নাসির আহমেদ ওরফে অপুসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।  অপর দু'জন হলো-মো. হৃদয় ও আতিকুর রহমান। বৃহস্পতিবার মিরপুরের ৬০ ফুট রাস্তা এলাকায় এ অভিযান চালানো হয়।  

গ্রেপ্তারকৃতদের কাছ থেকে একটি চায়নিজ কুড়াল, একটি ফোল্ডিং চাকু, একটি চাপাতি, ৫০ পিস ইয়াবা ও ৫১০ টাকা জব্দ  করা হয়। কিশোররা মাদক ব্যবসা, চাঁদাবাজি, ছিনতাই, ইভটিজিংসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত থাকার বিষয় স্বীকার করেছে বলেও জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৪ সূত্র জানায়, কিশোররা দীর্ঘদিন ধরে রাস্তাঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। এ ছাড়া, এলাকায় কোনো অপরিচিত লোক দেখলে তাকে জিম্মি করে মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিত। এদের চলাফেরা বেপরোয়া।

র‌্যাব-৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক বলেন, তরুণ এই অপরাধীরা ছিনতাই ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে প্রায়ই অন্য গ্রুপের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। কিশোর গ্যাংয়ের সদস্যদের আইনের আওতায় নিতে এ ধরনের অভিযান অব্যাহত রাখবে র‌্যাব।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com