প্রথম ছবি মুক্তির আগেই ‘আশিকি থ্রি’ ছবিতে অভিনয়ের প্রস্তাব

প্রকাশ: ২১ জুন ২১ । ১৭:১৭ | আপডেট: ২১ জুন ২১ । ১৭:২০

অনলাইন ডেস্ক

অহন শেঠি

বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন আরও এক তারকা সন্তান। তিনি অভিনেতা সুনীল শেঠির ছেলে অহন শেঠি। পরিচালক মিলন লুথারিয়ার ‘তড়প’ ছবির মাধ্যমে অভিনেতা হিসেবে অভিষেক হচ্ছে  তার। কিন্তু তারকা হিসেবে পরিচিতির আগেই প্রযোজক ভূষণ কুমার 'আশিকি থ্রি' ছবিতে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন অহনকে।

বলিউডের একটি সূত্র জানিয়েছে, অহনের আসন্ন ছবির কিছু অংশ দেখার পরই টি সিরিজের বিখ্যাত ‘আশিকি’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তিতে অহনের সঙ্গে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যদিও ছবিতে তার বিপরীতে কে অভিনয় করবেন তা এখনও ঠিক হয়নি।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবর অনুযায়ী, ইতিমধ্যেই ‘আশিকি থ্রি' ছবির প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে অহনকে।

প্রথম ছবিতে তারা সুতারিয়ার সঙ্গে জুটি বেঁধেছেন অহন। এরই মধ্যে ছবিটির শুটিং শেষ হওয়ার খবর সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে জানিয়েছেন অহন। অক্ষয় কুমার এবং অজয় দেবগণ সেই ছবির পোস্টার প্রকাশ্যে এনেছেন। মজার ব্যাপার হলো, এই দুই অভিনেতাই অহনের বাবা সুনীলের ঘনিষ্ঠ বন্ধু।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com