যমজ সন্তানের বাবা হলেন বোল্ট

প্রকাশ: ২১ জুন ২১ । ১৯:১৪

স্পোর্টস ডেস্ক

পরিবারের সঙ্গে উসাইন বোল্ট। ছবি- ইন্সট্রাগ্রাম

গত বছর জুনে কন্যাসন্তান অলিম্পিয়ার জন্মের পর উসাইন বোল্টের বান্ধবী কাসি বেনেট এবার যমজ বাচ্চার মা হলেন। বোল্টের যমজ ছেলে হওয়ার খবর খুশি তার ভক্তরা। শুভেচ্ছার জোয়ারে ভাসছেন অলিম্পিক ৮টি সোনা জয়ী ও ১১ বার বিশ্ব চ্যাম্পিয়ন বোল্ট।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে এই সুসংবাদ জানিয়েছেন উসাইন বোল্ট ও তার বান্ধুবী। ফাদার্স ডে'তে কাসি বেনেট এই ছবি পোস্ট করে লেখেন, 'তুমিই এই পরিবারের মূল স্তম্ভ। আমাদের সন্তানদের কাছে সব থেকে সেরা বাবা। আমরা প্রত্যেকে তোমায় ভালবাসি।' পাশাপাশি বোল্টও একই ছবি পোস্ট করেন। সেই ছবিতে দেখা যা দুই নবজাতককে নিয়ে বসে রয়েছেন উসাইন বোল্ট ও কাসি বেনেট। সঙ্গে রয়েছে অলিম্পিয়া বোল্টও। যেই ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

উসাইন বোল্ট বরাবরই ব্যতিক্রম। সবক্ষেত্রেই চমক দিয়ে থাকেন এই দৌড়বিদ। নিজের সন্তানদের নামকরণের ক্ষেত্রেও চমক রেখেছেন তিনি। নিজের করা পোস্টে বোল্ট জানিয়েছেন তার দুই ছেলের নাম থান্ডার বোল্ট ও সেন্ট লিও বোল্ট। দেখা যাক উসেইন বোল্টের মত তারাও ট্র্যাকে ঝড় তোলেন কিনা। সেটি বলে দিবে ভবিষ্যত।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com