নওগাঁয় একদিনে ৪ মৃত্যু, ৭ দিন বাড়ল কঠোর বিধিনিষেধ

প্রকাশ: ২৩ জুন ২১ । ১৭:০১ | আপডেট: ২৩ জুন ২১ । ১৮:২০

নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও চার জনের মৃত্যু হয়েছে। তারা সবাই নওগাঁ সদর উপজেলার বাসিন্দা। তাদের মধ্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দু'জন, বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে একজন ও অপরজন নিজ বাড়িতে মারা গেছেন। এই নিয়ে জেলায় মোট ৬৮ জনের করোনায় মৃত্যু হলো। 

এছাড়া গত ২৪ ঘণ্টায় জেলায় ২৪৫ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ৫৩ জনের। আক্রান্তের হার ২১ দশমিক ৬৩ শতাংশ। বুধবার দুপুরে জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর এ মোর্শেদ এই তথ্য নিশ্চিত করেন। 

এদিকে করোনা সংক্রমণ বৃদ্ধি অব্যাহত থাকায় জেলায় চলমান কঠোর বিধিনিষেধ আরও সাত দিন বাড়ানো হয়েছে বলে জেলা প্রশাসক হারুন অর রশীদ জানিয়েছেন।

ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর এ মোর্শেদ জানান, ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সদর উপজেলায় ৬ জন, রানীনগর উপজেলায় ৩ জন, আত্রাই উপজেলায় ১২ জন, মহাদেবপুর উপজেলায় ৭ জন, মান্দা উপজেলায় ৪ জন, বদলগাছি উপজেলায় ৬ জন, পত্নীতলা উপজেলায় এক জন, ধামইরহাট উপজেলায় ২ জন, নিয়ামতপুর উপজেলায় ৩ জন, সাপাহার উপজেলায় ৭ জন এবং পোরশা উপজেলায় ২ জন। জেলায় এ পর্যন্ত সর্বমোট আক্রান্ত ব্যক্তির সংখ্যা দাঁড়ালো ৩ হাজার ৭৩৬ জনে।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় সুস্থ হয়েছেন ৮৯ জন এবং সর্বমোট সুস্থ হয়েছেন ২ হাজার ৫৮৮ জন। জেলায় করোনায় আক্রান্ত ব্যক্তিদের মধ্যে নওগাঁ ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক হাসপাতালে এবং জেলার অন্য ১০টি হাসপাতালে ৫০ রোগী চিকিৎসাসেবা নিয়েছেন। বাকি আক্রান্ত রোগীরা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিজ নিজ বাড়িতে থেকে চিকিৎসা সেবা নিয়েছেন।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com