কোম্পানীগঞ্জে সাংবাদিকের ওপর হামলা, আহত ৫

প্রকাশ: ২৪ জুন ২১ । ২২:৪৪

কোম্পানীগঞ্জ প্রতিনিধি

কোম্পানীগঞ্জে সাংবাদিকের ওপর হামলা

নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রশান্ত সুভাষ চন্দ্র নামে এক সাংবাদিকের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এসময় সাংবাদিকসহ তার পরিবারের ৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে প্রশান্তের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানান, হামলায় আহত হয়েছেন প্রশান্ত, তার ২ছেলে, স্ত্রী ও মা। গুরুতর আহত অবস্থায় প্রশান্তকে কোম্পানীগঞ্জ উপজেলা কমপ্লেক্সে নেওয়া হয়।   

এ বিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সেলিম সমকালকে জানান, প্রশান্ত সুভাষের মাথা ফেটে গেছে, বাম হাত ফুলা, সম্ভবত হাত ভেঙ্গে গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

সুভাষ চলমান সময় ডট কম এর প্রধান প্রতিবেদক এবং বাংলাদেশ সমাচারের কোম্পানীগঞ্জ প্রতিনিধি। 

এ বিষয়ে সাংবাদিক প্রশান্ত সুভাষ চন্দ্র বলেন, ‘কাদের মির্জার অনুসারী কেচ্ছা রাসেল, টুটুল, খান সাহেব ও পিচ্চি মাসুদের নেতৃত্বে ২০-২৫ জনের একদল সন্ত্রাসী আমার বাড়ীতে হামলা চালায়।এসময় আমার পরিবারের সবাই আহত হয়েছে।’ 

তবে অভিযোগ অস্বীকার করে কাদের মির্জার সহকারী ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক স্বপন মাহমুদ জানান, তাদের দীর্ঘদিন সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে।সম্পত্তিগত বিরোধ নিয়ে এ হামলার ঘটনা ঘটেছে। 

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com