বেরোবির স্থগিত পরীক্ষা হবে অনলাইনে

প্রকাশ: ২৪ জুন ২১ । ২৩:১৫ | আপডেট: ২৪ জুন ২১ । ২৩:৩৩

রোকেয়া বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) স্নাতক ও স্নাতকোত্তরের স্থগিত হওয়া পরীক্ষা আগামী ৪ জুলাই থেকে অনলাইনে অনুষ্ঠিত হবে। 

বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হাসিবুর রশীদের  সভাপতিত্বে অনুষ্ঠিত ডিনস কমিটির সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

সভায় জানানো হয়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের স্নাতক ও স্নাতকোত্তরের পরীক্ষা শুরু হলেও করোনা মহামারির কারণে চলতি বছরের ফেব্রুয়ারিতে সরকারি নির্দেশে স্থগিত করা হয়েছিল। সিন্ডিকেটের সিদ্ধান্ত অনুযায়ী শুধু এসব অসমাপ্ত পরীক্ষা আগামী ৪ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত অনলাইনে অনুষ্ঠিত হবে।

সভায় আরও জানানো হয়, আগামী আগস্ট মাসের প্রথম সপ্তাহ থেকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সব বিভাগের বিভিন্ন সেমিস্টারের নিয়মিত পরীক্ষা অনলাইনে অনুষ্ঠিত হবে।

ডিনস কমিটির সভায় এসময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য ও কলা অনুষদের ডিন অধ্যাপক সরিফা সালোয়া ডিনা, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. আরএম হাফিজুর রহমান, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ড. মো. মিজানুর রহমান এবং জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের ডিন মো.আতিউর রহমান।



© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com