প্রেমের ফাঁদে অপহরণ: রংপুরে প্রতারক চক্রের ৩ জন গ্রেপ্তার

প্রকাশ: ২৫ জুন ২১ । ২৩:০০

রংপুর অফিস

প্রেমসহ বিভিন্ন সম্পর্কে ফাঁদে ফেলে কৌশলে অপহরণ ও মুক্তিপণ দাবী করা প্রতারক চক্রের সদস্যদের গ্রেপ্তার করেছে পুলিশ-সমকাল

রংপুরে প্রেমসহ বিভিন্ন সম্পর্কের ফাঁদে ফেলে কৌশলে অপহরণ ও মুক্তিপণ দাবি করা প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলো- মোহন্ত, রফিকুল ইসলাম ওরফে রফিক বানিয়া ও মীরা বেগম ওরফে মিতা।

শুক্রবার দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার ফারুক আহমেদ জানান, বৃহস্পতিবার নীলফামারীর সৈয়দপুর উপজেলার ব্যাসদেবকে অপহরণ করে প্রতারক চক্রটি। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে সৈয়দপুর থানায় অভিযোগ করা হয় এবং জানানো হয়, অপহরণকারীরা রংপুরে অবস্থান করছে।

অভিযোগ পেয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশ সদস্যরা নগরীর সাতগাড়া মিস্ত্রিপাড়ায় একটি বহুতল ভবনের নিচতলা থেকে অপহরণের শিকার যুবককে উদ্ধারসহ চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করে। অসুস্থ থাকায় অপহরণের শিকার যুবককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফারুক আহমেদ জানান, গ্রেপ্তারকৃতরা একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য। তারা সহজসরল মানুষদের টার্গেট করে প্রথমে প্রেমসহ বিভিন্নভাবে সম্পর্ক তৈরি করে। পরে দেখা করার কথা বলে ডেকে নিয়ে কৌশলে আটকে রেখে মুক্তিপণ নিয়ে ছেড়ে দেয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি নিয়মিত মামলা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com