করোনা মোকাবিলায় সর্বাত্মক পদক্ষেপ চায় বিপ্লবী ওয়ার্কার্স পার্টি

প্রকাশ: ২৭ জুন ২১ । ২১:৫৭

সমকাল প্রতিবেদক

করোনা দুর্যোগ মোকাবিলায় যুদ্ধকালীন সময়ের মতো প্রস্তুতি নিয়ে কার্যকর সমন্বিত ও সর্বাত্মক পদক্ষেপ নেওয়ার দাবি জানিয়েছে বিপ্লবী ওয়ার্কার্স পার্টি। একই সঙ্গে সশস্ত্র বাহিনীর মেডিকেল কোরের উদ্যোগে অধিক ঝুঁকিপূর্ণ অঞ্চলগুলোতে ফিল্ড হাসপাতাল তৈরিসহ প্রয়োজনীয় পরীক্ষা ও চিকিৎসা ব্যবস্থা গড়ে তোলার আহ্বান জানিয়েছে দলটি।

রোববার বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির জরুরি ভার্চুয়াল সভায় এই দাবি জানানো হয়। দলের সাধারণ সম্পাদক সাইফুল হকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা বহ্নিশিখা জামালী, আকবর খান, আবু হাসান টিপু, আনছার আলী দুলাল, রাশিদা বেগম, সজীব সরকার রতন, নির্মল বড়ুয়া মিলন, মাহমুদ হোসেন, স্নিগ্ধা সুলতানা ইভা, অরবিন্দু বেপারী বিন্দু ও কেন্দ্রীয় সংগঠক ইমরান হোসেন।

নেতারা বলেন, করোনাকালে লকডাউন নিয়ে সরকারের সমন্বয়হীন ও পরস্পরবিরোধী সিদ্ধান্ত মানুষের জীবন-জীবিকা নিয়ে ছেলেখেলায় পর্যবসিত হয়েছে। এতে সংশয় জাগে এক সরকারের মধ্যে অনেকগুলো সরকার কাজ করছে কিনা! জবাবদিহিতার কোনো ব্যবস্থা না থাকায় যখন খুশি তখন তাই ঘোষণা দেওয়া হচ্ছে। মহামারি মোকাবিলায় সরকারের গাছাড়া ও ঢিলেঢালা মনোভাবের জন্যই আজ সংক্রমণের ভয়াবহ বিস্তার ঘটছে। আরেক দিকে ব্যবসায়ী আর কমিশনভোগীদের ফাঁদে পড়ে সরকার করোনার টিকা আমদানিতেও ব্যর্থতার পরিচয় দিয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com