সাড়ে তিন মাস পর মিথিলা গেলেন সৃজিতের কাছে

প্রকাশ: ৩০ জুন ২১ । ১৮:১৯ | আপডেট: ৩০ জুন ২১ । ২১:৫৫

বিনোদন প্রতিবেদক

সৃজিত-মিথিলা ও আয়রা

গেল ১৪ ফেব্রুয়ারি শ্বশুরবাড়ি কলকাতা থেকে রাফিয়াথ রশিদ মিথিলা বাংলাদেশে ফেরেন। এরপর আর কলকাতায় যাওয়া হয়নি তার। ব্যস্ত হয়ে পড়েন নিজের অফিস ও নাটক সিনেমার শুটিং নিয়ে। কাজের ব্যস্ততার বাইরে করোনা মহামারির কারণে সীমান্ত অতিক্রম করতে না পারাতেও সৃজিতের কাছে যাওয়া হয়নি তার। 

তাই স্বামীর সঙ্গে না থাকার আক্ষেপ নিয়েই ঢাকায় কাজ কর্ম করতে হয়েছে মিথিলাকে। সপ্তাহখানেক আগে কলকাতার এক সংবাদমাধ্যমকে মিথিলা বলেন, ‘হিসেব মতে বিয়ের পরে আমি আর সৃজিত ৭ থেকে ৮ মাস একসঙ্গে থেকেছি।’

মিথিলা তখন জানান, কলকাতায় মেয়ে আয়রার স্কুল খুলে যাচ্ছে। তাই সীমান্ত খুললে জুলাইয়ে কলকাতায় যাওয়ার চেষ্টা করবেন। তবে জুলাই আসার আগেই আজ বুধবার সড়কপথে মেয়েকে নিয়ে কলকাতা গেলেন মিথিলা।

সামাজিক যোগাযোগমাধ্যমে সীমান্ত অতিক্রম ও স্বামী সৃজিতের সঙ্গে হাস্যোজ্জ্বল কয়েকটি ছবি প্রকাশ করেছেন মিথিলা। ক্যাপশন দিয়েছেন, সাড়ে তিন মাস পর...। এরপর জুড়েছেন ভালোবাসার ইমোজি।

এরপর মিথিলার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সমকালকে বলেন, 'দেশে কঠোর লকডাউন শুরু হচ্ছে। কাজের ব্যস্ততাও নেই। তাই বিশেষ ব্যবস্থায় আইরাকে নিয়ে চলে এলাম।'  পাশাপাশি দেশের সবাইকে নিরাপদে থাকারও আহ্বান জানান এ অভিনেত্রী। 


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com