সমকালের সার্কুলেশন জিএম হারুনুর রশিদের মায়ের ইন্তেকাল

২০ জুলাই ২১ । ০০:০০

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি

দৈনিক সমকালের সার্কুলেশন বিভাগের মহাব্যবস্থাপক (জিএম) মো. হারুনুর রশিদের মা মোসা. রুমেজা বেগম আর নেই। গত রোববার রাতে রাজধানীর মোহাম্মদপুরের বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। তার বয়স হয়েছিল ৯২ বছর। তিনি এক ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল সোমবার দুপুর ২টায় জানাজা শেষে গাজীপুরের কাপাসিয়ার বাঘিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে স্বামী মরহুম হাফিজউদ্দিনের কবরের পাশে তার মরদেহ দাফন করা হয়।

রুমেজা বেগমের মৃত্যুতে সমকাল পরিবারের পক্ষে ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এ ছাড়া শোক জানিয়েছেন ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির সভাপতি মোহাম্মদ আবদুল মান্নান ও সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতির সভাপতি সালাউদ্দিন মোহাম্মদ নোমান ও সাধারণ সম্পাদক মো. শাহাবুদ্দীন, বাংলাদেশ সংবাদপত্রসেবী সমিতির সভাপতি আবুল কালাম, বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আইয়ুব, সাধারণ সম্পাদক আবু বকর ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com