বিচ্ছিন্ন চরের দুস্থ মানুষের পাশে এমপি জ্যাকব

২০ জুলাই ২১ । ০০:০০

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি

সোমবার ভোলার মনপুরায় চরের দুস্থ মানুষের মধ্যে শাড়ি বিতরণ করেন আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি- সমকাল

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, চরাঞ্চলের মানুষ এবং তাদের জীবন ও সম্পদের সুরক্ষার জন্য সম্ভাব্য সবকিছু বাস্তবায়ন করছে সরকার। পাশাপাশি বিচ্ছিন্ন চরের অসহায় দুস্থ মানুষের দারিদ্র্য দূর করার লক্ষ্যে কাজ করা হচ্ছে। এজন্য দরিদ্র মানুষের জন্য নেওয়া সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় থাকা প্রকল্পগুলোতে বরাদ্দ বাড়ানো হয়েছে। করোনাকালে প্রথম থেকেই সরকার সব ধরনের চ্যালেঞ্জ মোকাবিলা করে দেশের মানুষের জীবন-জীবিকা চালু রেখে দেশের অর্থনীতির চাকা সচল রেখেছে।

গতকাল সোমবার বিকেলে ভোলার মনপুরা উপজেলার বিচ্ছিন্ন চরে ঈদুল আজহা উপলক্ষে অসহায়-দুস্থ মানুষের মধ্যে ঈদবস্ত্র ও ঘূর্ণিঝড় 'ইয়াসে' ক্ষতিগ্রস্তদের মধ্যে ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি জ্যাকব এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন মনপুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, চরফ্যাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান, মনপুরা ইউপি চেয়ারম্যান আমানতউল্যাহ আলমগীর, হাজিরহাট ইউপি চেয়ারম্যান মো. নিজামউদ্দিন হাওলাদার, মনপুরার ইউএনও শামীম মিঞা প্রমুখ।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com