সেট পিসে জামাল ভূঁইয়ার বাজিমাত

২০ জুলাই ২১ । ০০:০০

ক্রীড়া প্রতিবেদক

সাইফ স্পোটিং ৪

আরামবাগ ৩


হশেখ রাসেল ০

শেখ জামাল ২


নির্ধারিত নব্বই মিনিট শেষ হতে বাকি তিন মিনিট। গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রিমিয়ার লিগে সাইফ স্পোর্টিং ক্লাব ও আরামবাগ ক্রীড়া সংঘের মধ্যকার রোমাঞ্চকর লড়াইয়ের সমাপ্তিটা সমানে সমানে দেখছিলেন সবাই। তখন ম্যাচের স্কোরলাইন ছিল ৩-৩। ঠিক সেই সময়ই কিনা সাইফ অধিনায়ক জামাল ভূঁইয়ার চোখ ধাঁধানো ফ্রি কিক। ৩০ গজ দূর থেকে নেওয়া তার সেট পিস আরামবাগের রক্ষণ দেয়ালের ওপর দিয়ে উড়ে বাঁক খেয়ে জড়ায় জালে। ঝাঁপিয়ে পড়েও বল ফেরাতে পারেননি আরামবাগ গোলরক্ষক আবুল কাশেম মিলন। জাতীয় দলের অধিনায়কের এমন নিখুঁত ফ্রি কিকেই গড়ে দেয় ম্যাচের ভাগ্য। সাত গোলের রোমাঞ্চকর লড়াইয়ে আরামবাগকে ৪-৩ গোলে হারিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। আগের ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কাছে হারা সাইফ ১৮ ম্যাচে ১৮ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে টেবিলের ছয় নম্বরে উঠে এসেছে। এক ম্যাচ কম খেলা আরামবাগ মাত্র ৫ পয়েন্ট নিয়ে আছে টেবিলের তলানিতে। দিনের আরেক ম্যাচে শেখ রাসেলকে ২-০ গোলে হারিয়েছে শেখ জামাল।

সাইফের প্রথম গোলেও অবদান ছিল জামালের। ৩০ ম্যাচে তার ফ্রি কিকে দারুণ হেডে গোল করেন নাইজেরিয়ান ডিফেন্ডার এমানুয়েল আরিওয়াচুকো। ছয় মিনিট পর এগিয়ে যাওয়ার আনন্দ মিলিয়ে যায় সাইফের। পেনাল্টি থেকে গোল করে আরামবাগকে সমতায় ফেরান আব্দুলকাদিরভ। বিরতির পর দুই মিনিটের মধ্যে দুই গোল করে সাইফ। ৭৪ মিনিটে মারাজ এবং ৭৬ মিনিটে ফয়সাল আহমেদ ফাহিম গোল করেন। তবে হাল ছাড়েনি আরামবাগ। ৭৮ মিনিটে খোলমুরদভ এবং ৮৪ মিনিটে আরামাতমিয়া গোল করলে সমতা ফেরায় আরামবাগ। এরপর শেষ মুহূর্তে জামালের ফ্রি কিকেই বদলে দেয় ম্যাচের ফল।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com