বিএনপি সমালোচনা করলেও টিকা নিলেন খালেদা জিয়া : তথ্যমন্ত্রী

২০ জুলাই ২১ । ০০:০০

সমকাল প্রতিবেদক

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতারা সমালোচনা করলেও সেই টিকাই নিলেন খালেদা জিয়া। এটি ভালো। তার দলের নেতারা টিকা নিয়ে অনেক বিভ্রান্তি ছড়িয়েছিলেন। পরে তারাও টিকা নিয়েছিলেন। এখন খালেদা জিয়া টিকা নিলেন। আশা করি করোনা মহামারি থেকে তিনি মুক্ত যেন থাকেন।

গতকাল সোমবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও করোনার সুরক্ষাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। বক্তব্য দেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক উপকমিটি এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ কে এম রহমতুল্লাহ, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা প্রমুখ।

তথ্যমন্ত্রী বলেন, অ্যাস্ট্রাজেনেকার যে টিকা ইউরোপের মানুষ নিচ্ছে, সেই টিকা দেশে আনার সময় বিএনপির পক্ষ থেকে বলা হয়েছিল, তা কাজ করবে না। এমনকি এটি নিলে স্বাস্থ্যঝুঁকির আশঙ্কা আছে। এসব কথা বলে তারা জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করেছে। পরে তারাই টিকা নিলেন, কেউ কেউ গোপনে আবার কেউ কেউ প্রকাশ্যে। আবার কেউ কেউ বললেন, এ টিকা নিয়ে খুব আরামবোধ করছেন।

অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশন, আঞ্জুমান মুফিদুল ইসলাম, ঢাকা রিপোর্টার্স ইউনিটিসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের প্রতিনিধিদের হাতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও করোনা সুরক্ষা সামগ্রী তুলে দেন অতিথিরা।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com