কিশোরগঞ্জে পুলিশ সুপারের খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশ: ১৫ জুলাই ২১ । ০২:০৩

কিশোরগঞ্জ অফিস

খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে, ছবি: সমকাল

কিশোরগঞ্জে করোনাভাইরাস সংকটে বেদে, নরসুন্দর, হরিজন ও তৃতীয় লিঙ্গের অসহায় ও দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ। বুধবার জেলা পুলিশ লাইন্সে স্বাস্থ্যবিধি মেনে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বাণ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইব্রাহীম হোসেন, কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবকর সিদ্দিকসহ অন্যান্য পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

প্রায় ২০০ জন অসহায়কে খাদসামগ্রী দেওয়া এ অনুষ্ঠানে। প্রত্যেককে পাঁচ কেজি চাল, দুই কেজি আটা, এক কেজি আলু, ৫০০ গ্রাম ডাল, আধা লিটার সয়াবিন তেল, ৫০০ গ্রাম পেঁয়াজ, ৫০০ গ্রাম লবণ, একটি সাবান ও একটি মাস্ক দেওয়া হয়।

এসময় পুলিশ সুপার সংক্রমণ থেকে বাঁচার জন্য অসহায় ও দুস্থ বেদে, নরসুন্দর, হরিজন ও তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের লোকজনকে করণীয় বিষয়ে পরামর্শ দেন।

দেশের দুর্যোগ মুহূর্তে কিশোরগঞ্জ জেলা পুলিশ সবার পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে বলে আশ্বাস দিয়েছেন পুলিশ সুপার মাশরুকুর রহমান।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com