২১ বছর পর মাকে দেখতে পাবেন অপূর্ব

প্রকাশ: ১৫ জুলাই ২১ । ১৩:৪৬ | আপডেট: ১৫ জুলাই ২১ । ১৩:৪৯

বিনোদন প্রতিবেদক

মা-সন্তানের সম্পর্কের উপরে হয়ত আর কোনো সম্পর্ক নেই। মায়ের স্নেহ সমস্ত দুঃখ কষ্টের ইতি টেনে দেয় সন্তানের। মা সন্তানের সম্পর্ককে কেন্দ্র করেই আজও পৃথিবীর সমস্ত কিছু বেঁচে আছে। এই মা-ছেলের সম্পর্ক নির্মিত হয়েছে ‘২১ বছর পর’ শিরোনামের নাটক। এটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। আর এতে মূখ্য চরিত্রে অভিনয় করেছেন মনিরা মিঠু এবং জিয়াউল ফারুক অপূর্ক। 

নাটকটির গল্প ও চিত্রনাট্য নির্মাতার নিজের। এতে অপূর্বের বিপরীতে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ। গত ১১ ও ১২ জুলাই রাজধানী উত্তরাতে নাটকটির শুটি শেষ হয়েছে বলে এক মেইল বার্তায় জানিয়েছেন পরিচালক।  

নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতার ভাষ্য, ‘মা ও সন্তানের সম্পর্কের গল্পের নাটক এটি। যেখানে ২১ বছর পর মায়ের সঙ্গে তাঁর সন্তানের দেখা হবে। কেন এত দীর্ঘ বিরতি নিয়ে মা-ছেলের দেখা? সেখানে থাকবে মান-অভিমান, মিথ্যা তথ্যের মত বেশ কিছু কারণ; যা নিয়ে গল্প এগিয়ে যাবে। বাকীটা পর্দায় দেখতে হবে।’

নির্মাতা মনে করছেন নাটকটির গল্প দর্শকের হৃদয়ে নাড়া দিবে। প্রতিটি সন্তান তার মাকে ভালোবাসে; সেটা মা যেমনই হোক। নাটকটি দর্শকদের সেই উপলদ্ধি দিবে।

ঈদুল আজহায় ঈদ আয়োজনে নাটকটি এনটিভিতে প্রচার হবে। 

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com