চট্টগ্রামে আবারও 'আইস' জব্দ, গ্রেপ্তার ৩

প্রকাশ: ১৫ জুলাই ২১ । ১৪:১০

চট্টগ্রাম ব্যুরো

মাদকসহ গ্রেপ্তার তিনজন- সমকাল

চট্টগ্রামে আবারো ভয়ঙ্কর মাদক আইস জব্দ করেছে পুলিশ।

বুধবার রাতে নগরের কোতোয়ালী থানার ব্রিজঘাট হোটেল নেভাল আবাসিকের সামনে থেকে অভিযান চালিয়ে এই মাদকসহ একজন এবং ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- চন্দনাইশ উপজেলার বৈলতলী গ্রামের মৃত আবদুর রহমানের ছেলে মো. জালাল আহাম্মদ, একই গ্রামের মো. মঈনুদ্দিনের ছেলে মো. ফারুক ও সাতকানিয়া উপজেলার কাঞ্চনা গ্রামের হারুনুর রশিদের ছেলে মো. তালাল।

এর আগে দুই দফা আইস উদ্ধার করেছিল র‌্যাব।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার আরাফাতুল ইসলাম জানান, গোপন সংবাদে অভিযান চালিয়ে ৮০ গ্রাম আইসসহ জালাল আহাম্মদকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যে অনুযায়ী অভিযান চালিয়ে ফারুক ও তালালকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, তালাল ও ফারুক আনোয়ারার এক ব্যক্তির কাছ থেকে ইয়াবাগুলো সংগ্রহ করেছে তথ্য দিলেও তার নাম জানাতে পারেনি। জালাল আহাম্মদ আইসগুলো কার কাছে পেয়ে সে তথ্য পাওয়া যায়নি। তবে তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com