পাটুরিয়ায় ঈদে ঘরমুখো যাত্রীদের উপচেপড়া ভিড়

প্রকাশ: ১৫ জুলাই ২১ । ১৪:৪৯

শিবালয় (মানিকগঞ্জ) প্রতিনিধি

পাটুরিয়া ফেরি ঘাটে ঈদে ঘরমুখো যাত্রীদের উপচেপড়া ভিড়

মানিকগঞ্জের শিবালয়ের পাটুরিয়া ফেরি ঘাটে ঈদে ঘরমুখো যাত্রীদের উপচেপড়া ভিড়। বৃহস্পতিবার দুপুর ১২টার পর ঈদে ঘরমুখো মানুষের ভিড় বাড়তে শুরু করে। স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে যাত্রীরা স্রোতের মতো বাড়ি ফিরে যাচ্ছেন। 

ঈদুল ফিতরে গণপরিবহন বন্ধ থাকায় অনেক কর্মজীবী মানুষ বাড়ি যেতে পারেননি। এ কারণে এবার কোরবানির ঈদে ঘরমুখো যাত্রীরা স্বাস্থ্যবিধি না মেনেই পাটুরিয়া ঘাটে আসছেন। যেন তাদের মধ্যে করোনাভাইরাসের কোন ধারনাই নেই। স্বাভাবিক সময়ের মতো অতিরিক্ত ভাড়া দিয়ে স্বাস্থ্যবিধি অমান্য করে বাড়ি যাচ্ছেন যাত্রীরা। 

ঈদে বাড়ি ফেরা যাত্রীরা গাদাগাদি করেই গৌন্তব্যে যাচ্ছেন। দূর পাল্লার বাসেরও ঘাট এলাকায় দীর্ঘ সারি রয়েছে।

ঘাটে পুলিশ ও র্যা ব টহল দিলেও যাত্রীরা ফেরিতে গাদাগাদি করে বাড়ি ফিরছেন। 

আরিচা অফিসের বিআইডব্লিউটিসির ডিজিএম জিল্লুর রহমান জানান পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ১৫টি ফেরি দিয়ে যাত্রী ও যানবাহন পারাপার করা হচ্ছে। ঘাটে ঈদে বাড়ি ফেরা যাত্রীদের উপচেপড়া ভিড়।

শিবালয় থানার ওসি ফিরোজ কবির জানান, যাত্রীরা স্বাস্থ্যবিধি অমান্য করে বাড়ি ফিরছেন। পুলিশ ও র্যা ব টহল দিচ্ছেন। ঢাকা থেকে ঘরমুখো যাত্রীরা ঘাটে এসে ভিড় করছেন। শুক্রবার থেকে ঘাটে যাত্রীচাপ আরও বাড়বে।



© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com