প্রথম ওয়ানডেতে অনিশ্চিত মোস্তাফিজ

প্রকাশ: ১৫ জুলাই ২১ । ১৭:০৭

স্পোর্টস ডেস্ক

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে অনিশ্চিত মোস্তাফিজ। ছবি- বিসিবি

চোট, খারাপ ফর্ম কাটিয়ে বল হাতে দুর্দান্ত হয়ে উঠেছিলেন মোস্তাফিজুর রহমান। কিন্তু হারারের তাকাশিঙ্গা স্পোর্টস ক্লাব মাঠে বুধবার একমাত্র প্রস্তুতি ম্যাচে বোলিংয়ে এসে প্রথম ওভারেই ডান পায়ের অ্যাঙ্কেলে চোট পান তিনি। এরপর ওই ওভারের শেষ বলটা না করেই মাঠ থেকে উঠে যান। এতে জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে অনিশ্চিত মোস্তাফিজের খেলা। 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচক আব্দুর রাজ্জাক গণমাধ্যমকে জানিয়েছেন, মোস্তাফিজের চোট গুরুতর নয়। আমরা শেষ পর্যন্ত দেখব কি অবস্থা হয়। প্রস্তুতি ম্যাচ খেলতে গিয়ে ব্যথা পেয়েছে, এখনই বলা কঠিন কি অবস্থা। ফিজিও আমাদেরকে জানিয়েছেন, পর্যবেক্ষণের পর জানা যাবে। তাই প্রথম ওয়ানডেতে মোস্তাফিজকে পাওয়া যাবে কিনা সে সংশয় আছে।

এর আগে ইনজুরির কারণে একমাত্র টেস্টে খেলতে পারেননি ওপেনার তামিম ইকবাল। চোট নিয়ে খেললেও ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে আর খেলছেন না মুশফিকুর রহিম। তাই মোস্তাফিজ না থাকলে সেটি হবে বাংলাদেশের জন্য একটি ধাক্কা। 

জিম্বাবুয়ে সফরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। ১৬, ১৮ ও ২০ জুলাই ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। এর পরই হবে টি-টোয়েন্টি সিরিজ।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com